তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:০৫ পূর্বাহ্ন

ফকিরহাটে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, শিশুসহ নিহত ৩

  • প্রকাশ রবিবার, ১ মে, ২০২২, ১১.১৯ এএম
  • ৩৩ বার ভিউ হয়েছে

সুমন কর্মকার, ফকিরহাট (বাগেরহাট) : ঢাকা-খুলনা মহাসড়কের বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী বাসের সঙ্গে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ দুই চালক নিহত হয়েছে। এ দূর্ঘটনায় আরো চারজন আহত হয়েছেন।
গতকাল রবিবার (০১ মে) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার পালেরহাট নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, বাগেরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী কমফোর্ট পরিবহন ফকিরহাটের পালেরহাট নামক স্থানে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাসচালক ও ট্রাক চালক সহ একজ শিশু নিহত হন।
নিহতরা হলেন, বাসচালক ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার শুকুরহাটা গ্রামের আবদুল্লাহ শেখ (৪১), ট্রাকচালক বাগেরহাট সদর উপজেলার দরগা গ্রামের জালাল হাওলাদার (৪০) ও বাসযাত্রী টাঙ্গাইল জেলার মানিকগঞ্জের মাসুদ শেখের শিশুপুত্র আয়াশ শেখ (২) নিহত হন। এ সময় নিহত শিশুটির বাব-মা সহ চারজন আহত হয়েছেন।
ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক সবুজ শেখ জানান, দূর্ঘটনায় আহত কয়েকজন আমাদের হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
মোল্লাহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ শেখ আবুল হাসান বলেন, দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাক-বাস মহাসড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। আহত ও নিহতদের উদ্ধার করে সড়কে যান চলাচল স্বাভাবিক করা রয়েছে। এ ঘটনায় প্রায় দুই ঘণ্টা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। ফকিরহাট মডেল থানা পুলিশ, মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ি ও বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam