তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
ফুলবাড়ীতে ৩৪৪ বোতল ফেনসিডিল সহ দুই মাদক চোরাকারবারি গ্রেফতার কুড়িগ্রামের উলিপুরে রাস্তা সংস্কার না করায়-প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা  ফুলবাড়ীতে বিদ্যুতস্পৃষ্টে কৃষক নিহত সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের  বর্ণাঢ্য র‌্যালি ও   আলোচনা সভা  এক দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করে দিলেন খানসামা উপজেলা চেয়ারম্যান লায়ন চৌধুরী কুড়িগ্রামে নানা আয়োজনে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত আদমদীঘিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন শ্রীমঙ্গলে মাটি চাপা পড়ে ৪ নারী চা শ্রমিকের মৃত্যু  আদমদীঘিতে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতা গ্রেপ্তার  নেত্রকোণায় ট্রাক চাপায় পথচারি নারী নিহত,ট্রাক জব্দ

ফাঁকিবাজ শিক্ষকদের শাস্তিযোগ্য বদলি প্রয়োজন: মুক্তিযুদ্ধমন্ত্রী

  • প্রকাশ শনিবার, ২১ মে, ২০২২, ১.১৬ পিএম
  • ২৯ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, আমার জানামতে গাজীপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রায় হাজার শিক্ষক রয়েছেন। তাদের মধ্যে চার থেকে পাঁচ শতাংশ স্কুলে সময়মতো আসেন না। স্কুলে তাদের করণীয় করেন না, কাজে ফাঁকি দেন। যাদের কারণে স্কুলের লেখাপড়ার মান নষ্ট হচ্ছে।

তিনি বলেন, আমি বলবো তাদের চিহ্নিত করে শাস্তিমূলক বদলি করা প্রয়োজন। আর ভালোদেরও মূল্যায়ন করা হোক। ভালো কাজের জন্য আমরা প্রশংসা করবো, আবার খারাপ কাজের জন্য আমরা নিন্দাও করবো।

শনিবার দুপুরে গাজীপুর শহরে শহীদ আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে অনুষ্ঠিত প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।বাংলাদেশ জার্নাল

এতে সভাপতিত্ব করেন প্রাথমিক শিক্ষা (ঢাকা বিভাগ)-এর উপ-পরিচালক তাহমিনা খাতুন। অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) অঞ্জন কুমার সরকার, জেলা প্রথমিক শিক্ষা কর্মকর্তা মো. মোফাজ্জল হোসেন প্রমুখ। এর আগে স্বাগত বক্তব্য রাখেন জয়দেবপুর পিটিআই’র সুপারিনটেন্ডেন্ট মো. রফিকুল ইসলাম তালুকদার।

অনুষ্ঠানে গাজীপুর সদর উপজেলার ১৬৬টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জয়দেবপুর প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সভাশেষে প্রধান অতিথি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ১০বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam