তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২৮ মে ২০২২, ০৫:২৯ অপরাহ্ন

ফুলবাড়ীতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীর সাথে দৈহিক মেলামেশা, বিয়ে না করায় থানায় ধর্ষণ মামলা

  • প্রকাশ সোমবার, ৯ মে, ২০২২, ১.৩৯ পিএম
  • ২০৬ বার ভিউ হয়েছে
ফুলবাড়ী ( কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে এক কলেজ ছাত্রীর সাথে বিয়ের প্রলোভনে একাধিকবার দৈহিক মেলামেশার পর বিয়ে না করায় প্রতারক প্রেমিকের বিরুদ্ধে থানায় ধর্ষন মামলা হয়েছে। ভুক্তভোগী কলেজ ছাত্রী  উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামের বাসিন্দা এবং কাশিপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের ছাত্রী।
জানাগেছে, উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী গ্রামের সাইফুর রহমানের ছেলে মামুন সরকারের সঙ্গে কাশিপুর ডিগ্রী মহাবিদ্যালয়ে অধ্যায়নরত অবস্থায় ওই ছাত্রীর পরিচয় হয়। এরপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমিক মামুন সরকার প্রেমিকাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে একাধিকবার দৈহিক মেলামেশা করে। বিষয়টি দুই পরিবারসহ এলাকায় জানাজানি হয়ে গেলে মামুন সরকার কৌশলে অন্যত্র বিয়ে করে। প্রেমিকের বিয়ের খবর পেয়ে  ভুক্তভোগি কলেজ ছাত্রী শনিবার সকালে মামুন সরকারের বাড়ীতে এসে বিয়ের দাবিতে অবস্থান নেয়। স্থানীয়রা সারা দিন রাত চেষ্টা করে মিমাংসা করতে না পারলে ওই ছাত্রী জরুরী সেবা ৯৯৯ এ অভিযোগ করে। পরে ফুলবাড়ী থানা পুলিশ রোববার রাতে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ঘটনায় ভুক্তভোগী কলেজ ছাত্রী বাদী হয়ে রবিবার রাতে ফুলবাড়ী থানায় প্রতারক প্রেমিক মামুনের বিরুদ্ধে নারী-শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।
মামলার বাদী কলেজ ছাত্রী জানান, মামুন প্রেমের ফাঁদে ফেলে তার সাথে একাধীকবার দৈহিক মেলামেশা করে অন্যত্র বিয়ে করেছে । তিনি এ প্রতারণার উপযুক্ত বিচার চান।
 ফুলবাড়ী থানায় অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান জানান, রবিবার রাতেই নারী-শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam