তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২৮ মে ২০২২, ০৪:২১ অপরাহ্ন

ফুলবাড়ীতে পেট্রোল সংকটের অজুহাতে ১১০টাকা লিটার দরে বিক্রি হচ্ছে

  • প্রকাশ শনিবার, ৭ মে, ২০২২, ১.৪২ পিএম
  • ১১৭ বার ভিউ হয়েছে
ফুলবাড়ী (কুড়িগ্রাম)প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে সংকটের অজুহাতে খোলা বাজারে ১০০ থেকে ১১০ টাকা লিটার দরে বিক্রি হচ্ছে পেট্রোল । উপজেলায় পেট্রোল পাম্প না থাকায় সংকট দেখিয়ে ৯৫ টাকা লিটার দরে পেট্রোল বিক্রি করছে  ডিপো মালিকরা। আর এ সুযোগে উপজেলার ৬ টি ইউনিয়নের হাট- বাজারের খুচরা বিক্রেতারা ১০০ থেকে ১১০ টাকা দরে বিক্রি করছে । শুক্রবার থেকে এ উপজেলায় হঠাৎ করে পেট্রোলের দাম বেড়ে যাওয়ায় বিপাকে পড়েছে সাধারণ মানুষ ও মটরসাইকেল চালকরা বিপাকে পড়েছেন।
উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের ব্যবসায়ী রেজাউল ইসলাম বন্ধন জানান, বালারহাট বাজারে ১০০ টাকা লিটার দরে ২ লিটার পেট্রোল কিনে মোটরসাইকেলে  ভরেছেন তিনি।  একই ইউনিয়নের কুরুষা ফেরুষা এলাকার জাহাঙ্গীর আলম জানান, শনিবার সকালে  বাজারে পেট্রোল কিনতে গিয়ে লিটার প্রতি ১১০ টাকা দাম শুনে হতবাক হই। এ অবস্থা চললে ভোগান্তি বেড়ে যাবে।
বালারহাট বাজারের খুচরা পেট্রোল বিক্রেতা রফিকুল ইসলাম জানান, ১০০ টাকা প্রতি লিটার পেট্রোল বিক্রি করছেন তিনি। অন্য বিক্রেতা লিমন মিয়া জানান, শনিবার সকাল থেকে লিটার প্রতি ১১০টাকা দরে পেট্রোল বিক্রি করছেন তিনি। তারা জানান, পাম্পগুলোতে পেট্রোল পাওয়া যাচ্ছে না। মহাজনদের কাছ থেকে ৯৫ থেকে ১০০ টাকা লিটার দরে পেট্রোল   কিনতে হচ্ছে।
এ বিষয়ে ফুলবাড়ী উপজেলা সদরের স্বপন ট্রেডার্সের ম্যানেজার সুশান্ত সেন জানান,সরবরাহ না থাকায় প্রতি লিটার পেট্রোল ৯৫ টাকা দরে বিক্রি করছেন তিনি।
 কুড়িগ্রামের পেট্রোল পাম্প মালিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম জানান, আমরা বাঘাবাড়িতে তেলের লরি পাঠিয়ে বসে আছি। সেখানে তেলের যে জাহাজ আসে সেটা এখনো ভেড়েনি। তাছাড়া রেল পথে যে তেল আসত সেটাও বন্ধ রয়েছে। ফলে কিছুটা সংকট সৃষ্টি হয়েছে। কবে নাগাদ এই পরিস্থিতির উত্তরণ ঘটবে সেটাও বলতে পারছি না।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam