তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:০০ অপরাহ্ন

বাসে মাতলামি, কলাপাড়ায় ছয় যুবক গ্রেপ্তার।।

  • প্রকাশ বৃহস্পতিবার, ৫ মে, ২০২২, ৭.৩০ এএম
  • ৪১ বার ভিউ হয়েছে

কলাপাড়া প্রতিনিধি।।

পর্যটক ও যাত্রীবাহী বাসে উচ্ছৃঙ্খলতা ও মাতলামির অভিযোগে ছয় যুবককে গ্রেপ্তার করেছে কলাপাড়া থানা পুলিশ।

বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের শেখ কামাল সেতু এলাকা থেকে বরিশাল থেকে কুয়াকাটার উদ্দেশ্যে ছেড়ে আসা রুদ্র-তুর্য পরিবহন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার যুবকরা হলেন, নাঈম, রাফসান, শাকিল, রাকিব, রাব্বি ও শুভ। তাদের বাড়ি বরিশাল ও বাকেরগঞ্জ উপজেলায়। রাতেই তাদের কলাপাড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এসময় তারা মাদকাসক্ত বলে চিকিৎসকরা পুলিশকে নিশ্চিত করে।

কলাপাড়া থানার এস আই সুজন জানান, কুয়াকাটার উদ্দেশ্যে ছেড়ে আসা পর্যটক ও যাত্রীবাহী বাসের পিছনে বসে ওই ছয় যুবকসহ তার সঙ্গীরা মাদক সেবন করে উচ্ছৃঙ্খল আচরণ করছিলো। এসময় বাসে থাকা পর্যটক, যাত্রী ও পুলিশ সদস্যরা তাদের নিবৃত্ত করার চেষ্টা করলেও তাদের সাথেও খারাপ আচরণ করে ওই যুবকরা। বিষয়টি তারা কলাপাড়া থানায় জানালে পুলিশ সেতু এলাকা থেকে বাস থামিয়ে ওই ছয় যুবককে গ্রেপ্তার করে। এসময় তাদের সাথে থাকা অন্য সহযোগীরা পালিয়ে যায়। গ্রেপ্তারকুতরা কুয়াকাটায় যাচ্ছিলেন।

পুলিশ কর্মকর্তা জানান, গ্রেপ্তার ছয়জনকে আজ(বৃহস্পতিবার) ৩৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam