তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৩:৪১ পূর্বাহ্ন

বিয়ের পোশাকেই সমুদ্রে মাছ ধরতে গেলেন কনে

  • প্রকাশ বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ৯.২৯ এএম
  • ৩২ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ৩৪ বছর বয়সী এলিয়ট ওয়াগনের গ্রানভেল। বসবাস করেন যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের কর্পাস ক্রিস্টি শহরে। গত রবিবার টেক্সাসের একটি গির্জায় তার বিয়ের আসরের আয়োজন করা হয়। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে স্বামীকে নিয়ে সমুদ্রের ধারে মাছ ধরতে যান। এমনকি বিয়ের পোশাকটিও বদলাননি তিনি। সাদা রঙের গাউন পরে, কনের সাজে ওই নারীর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছে। ওই ছবিতে তার হাতে বিশাল আকারের একটি মাছ দেখা গেছে। মাছটি ধরেছেন তিনি। সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, শৈশব থেকেই মাছ ধরতে ভীষণ পছন্দ করেন এলিয়ট। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে হঠাৎ করে তার মাছ ধরতে যাওয়ার ইচ্ছা হয়। এ কথা তার স্বামীকে বলার সঙ্গে সঙ্গে তিনিও রাজি হয়ে যান। শেষে দুজনে মিলে রওনা দেন সৈকতে। পরে ২৩ কেজি ওজনের একটি ড্রাম মাছ তার বড়শিতে আটকায়। এত বড় মাছ তাদের অবাক করে দেয়। মাছটি ডাঙায় উঠিয়ে ছবি তোলেন নবদম্পতি।

পরে সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেন এলিয়ট। ছবিতে তাকে সাদা রঙের গাউন আর মাথায় বিয়ের ওড়না পরে বিশাল আকারের একটি মাছ হাতে হাসতে দেখা যায়। এ ছবি ভাইরাল হয়েছে। বিয়ের পোশাকে মাছ ধরতে পেরে খুশি এলিয়ট। তিনি বলেন, ‘গত বছর আমার বাবা মারা গেছেন। মাছটি ধরার পর আমার মনে হয়েছে, বিয়েতে এটা বাবা আমাকে উপহার পাঠিয়েছেন।’

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam