তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:২৮ অপরাহ্ন
সদ্য সংবাদ :

বৃষ্টির কারণে তিন ঘণ্টা পর শুরু হলো খেলা

  • প্রকাশ বুধবার, ২৫ মে, ২০২২, ৩.০৬ পিএম
  • ৩৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: অবশেষে বিকেল ৪টা থেকে শুরু হয়েছে তৃতীয় সেশনের খেলা। বৃষ্টির কারণে তিন ঘণ্টা পুরো দ্বিতীয় সেশনই ভাসিয়ে নিয়েছে বৃষ্টি। তৃতীয় সেশন শুরুর স্বাভাবিক সময় ছিল দুপুর ৩টা। কিন্তু সেটিও এক ঘণ্টা পিছিয়ে দেয়া হয় মাঠ ভেজা থাকায়।

কয়েক দফা মাঠ পরিদর্শনের পর ৪টায় ম্যাচ শুরুর সিদ্ধান্ত নেন আম্পায়াররা। সেই অনুযায়ী খেলা শুরু হয়েছে আবার।

আজ তৃতীয় দিনের খেলা মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরুর আগেই আকাশে ছিল মেঘের ঘনঘটা। তবু প্রায় নির্বিঘ্নেই মাঠে গড়ায় প্রথম সেশনের খেলা। দুপুর ১২টা বাজতেই শুরু হয় বৃষ্টি। যা চলতে থাকে দুপুর দুইটা পর্যন্ত।

দুপুর ১২টা ৪০ মিনিট থেকে শুরু হওয়ার কথা ছিল দ্বিতীয় সেশনের খেলা। কিন্তু বৃষ্টির তোড় বাড়তে থাকায় নির্ধারিত সময়ে খেলা শুরু করা সম্ভব হয়নি। দুপুর ২টা ১০ মিনিটে প্রথমবার মাঠ পরিদর্শনে নামেন আম্পায়াররা।

তখন জানিয়ে দেয়া হয় দ্বিতীয় সেশনে আর খেলা সম্ভব নয়। একেবারে তৃতীয় সেশনে শুরু হবে খেলা। অবস্থা বোঝার জন্য দুপুর ৩টায় আবার মাঠে নামেন আম্পায়াররা। তখন খেলা শুরুর সময় দেয়ার বদলে সাড়ে ৩টায় আবারও মাঠ পরিদর্শনের সময় ঠিক করেন তারা।

আম্পায়াররা শেষ পর্যন্ত তৃতীয়বার মাঠ পরিদর্শন শেষে খেলা শুরুর সময় জানান। বিকেল ৪টায় শুরু হয়ে তৃতীয় সেশন শেষ হবে সন্ধ্যা ৬টায়। বৃষ্টির কারণে হারানো সময় কিছুটা পুষিয়ে নেয়ার জন্যই মূলত বিকেল ৫টার বদলে এক ঘণ্টা বাড়িয়ে দেয়া হয়েছে আজকের দিনের খেলা।

শুধু তাই নয়, ম্যাচের চতুর্থ ও পঞ্চম দিনের খেলা এগিয়ে আনা হয়েছে ত্রিশ মিনিট করে। অর্থাৎ এ দুই দিন সকাল দশটার বদলে খেলা শুরু হবে সকাল সাড়ে ৯টায়।

উল্লেখ্য, বৃষ্টির কারণে প্রথম সেশন শেষ হওয়ার পাঁচ বল আগে খেলা বন্ধ হয়ে যায়। ততক্ষণে ৭০.১ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১০ রান করে শ্রীলঙ্কা। আজকের প্রথম সেশনে ২৪.১ ওভারে ৬৭ রান তুলতে দুই উইকেট হারিয়েছে তারা। অবিচ্ছিন্ন জুটিতে ব্যাট করছেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ ও ধনঞ্জয় ডি সিলভা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam