তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনের প্রতিকৃতিতে দুর্গাপুর পৌরসভার শ্রদ্ধাঞ্জলি নতুন দুই সিনেমায় ফজলুর রহমান বাবু আমাজনের সেরা এমপ্লয়ি কমলগঞ্জের মিজান বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও সেলাই মেশিন বিতরণ দুর্গাপুরে বঙ্গমাতার জন্মদিনে ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি’র দোয়া ও মিলাদ মাহফিল ঢাকার দুই মেয়র পূর্ণমন্ত্রীর মর্যাদা পাচ্ছেন মুরগির খামারে বিজি মারতে বানানো ফাঁদে মারা গেলেন নিজেই দুর্গাপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন পালিত সান্তাহার স্টেশনে চোর চক্রের এক সদস্য গ্রেপ্তার চিলমারীতে সোনালী ব্যাংকের সাথে চুক্তি স্বাক্ষর

ব্যাটে লেগেছিল বল, বাংলাদেশ বুঝতেই পারেনি!

  • প্রকাশ সোমবার, ১৬ মে, ২০২২, ৫.৩১ এএম
  • ৪১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিন মাঠে নেমেছে বাংলাদেশ-শ্রীলঙ্কা। স্বাগতিকদের চাওয়া তাদের দ্রুত অলআউট করে ৪০০ রানের মধ্যে সফরকারীদের আটকে দেওয়া। ১০৪ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ২৯২ রানে ব্যাট করছে শ্রীলঙ্কা। ১৩৫ রানে ম্যাথিউস ও ৪৭ রানে ব্যাট করছেন চান্দিমাল।

১১৯ রানেই ম্যাথিউসকে ফেরাতে পারতো বাংলাদেশ। ৯৪তম ওভারে খালেদের বল ম্যাথিউসের ব্যাট ছুঁয়ে কিপারের গ্লাভসে জমা পড়ে। কিন্তু বাংলাদেশের দলের কেউই সেটি বুঝতে পারেনি। বোলার খালেদও কোনো আবেদন করেনি। অথচ জোড়ালো আবেদন করলেই ম্যাথিউসকে সাজঘরে পাঠানো যেত। কিন্তু হেলায় সেই সুযোগ হারিয়েছে স্বাগতিকরা।আলট্রা এজে দেখা গেছে, বল ম্যাথুজের ব্যাট ছুঁয়ে কিপারের গ্লাভসে জমা পড়ে। টিভিতেও হালকা শোনা গেছে তার শব্দ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam