তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৪১ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
ব্যবসা-বাণিজ্য এবং আর্থিক শৃঙ্খলার জন্য অডিট রিপোর্ট সঠিক হওয়া প্রয়োজন                                                                           — বাণিজ্যমন্ত্রী ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি ৪০ দিনেই ৪০ কোটি টাকার বেশি খাজনা আদায় লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার  আটোয়ারীতে বিদ্যুৎ স্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যূ পিরোজপুরে র‌্যাবের অভিযানে এক যুবকে গ্রেপ্তার মৌলভীবাজারে ডিমের দোকানে ভোক্তার অভিযান, ৩টিতে জরিমানা দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং

বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণের অভিযানে ৬ প্রতিষ্টানকে জরিমানা

  • প্রকাশ বুধবার, ১৮ মে, ২০২২, ৪.২৩ পিএম
  • ৩৫ বার ভিউ হয়েছে
মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার জেলার বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যলয়ের অভিযানে ৬টি প্রতিষ্টানকে ৭৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বুধবার (১৮ মে) বড়লেখা উপজেলার বিাভন্ন বাজার ও মার্কেটে বাজার তদারকি ও অভিযান পরিচালনা করে জেলা ভোক্তা কায়ালয। জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন এর নেতৃত্বে ও র‌্যাব-৯ এর একটি টিমের সহায়তায় বড়লেখা উপজেলার রেলওয়ে মার্কেট, হাজীগঞ্জ বাজার, পৌর মার্কেট ও কাঁঠালতলী বাজারসহ বিভিন্ন স্থানে তদারকি অভিযানে অতিরিক্ত দামে তেল বিক্রয় করা, তেল মজুদ রেখে কৃত্রিম সংকট তৈরি করা, প্রতিশ্রæতী অনুযায়ী পণ্য বিক্রয় না করা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি ও সংরক্ষণ করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে রেলওয়ে মার্কেটে অবস্থিত মেসার্স বাছিত ট্রেডার্সকে ১০ হাজার টাকা, মেসার্স রাজুল ট্রেডার্সকে ১০ হাজার টাকা, হাজীগঞ্জ বাজারে অবস্থিত সাজু রাজু এন্ড রাতিন এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা, আল্লাহর দান ষ্টোরকে ৫ হাজার টাকা, কাঁঠালতলী বাজারে অবস্থিত মেসার্স রেদওয়ান ট্রেডার্সকে ৩০ হাজার টাকা, ও শাকিল আখন্দ নামের এক ভোক্তার অভিযোগের ভিত্তিতে নিউ মিষ্টান্ন ভান্ডারকে ১৪ হাজার টাকাসহ ৬ প্রতিষ্টানকে ৭৪ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam