তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:২৯ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
গরিব মানুষের দুঃসময় কেটে যাবে : অর্থমন্ত্রী ইভ্যালি নতুন করে চালুর আবেদন পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন তাপসী সংকট সাময়িক, মোকাবিলায় ঐক্যবদ্ধ থাকার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর বীর মুক্তিযোদ্ধাদের যথাযোগ্য সম্মান ও সম্মানী শেখ হাসিনার সরকার-ই দিয়েছে  –পরিবেশ মন্ত্রী ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রার্থী প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ উলিপুরে ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, আসামী গ্রেফতারের দাবীতে মানববন্ধন মৌলভীবাজারে ভোক্তার অভিযোগের ভিত্তিতে ৩ প্রতিষ্টনকে জরিমানা করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১৯৮ ৩১ রানে ৫ উইকেট হারিয়ে ধুকছে জিম্বাবুয়ে

বড়লেখায় ৩৫০০ লিটার ভোজ্যতেল জব্দ, জরিমানা ৫৬ হাজার

  • প্রকাশ বৃহস্পতিবার, ১২ মে, ২০২২, ১.২৪ পিএম
  • ৬১ বার ভিউ হয়েছে

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখায় ৩৫০০ লিটার ভোজ্যতেল মজুদ রাখার দায়ে একটি প্রতিষ্টানকে ৫০হাজার টাকা জরিমানা ও প্রতিষ্টানটিকে সিলগালা করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (১২ মে) সকালে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন বড়লেখার বিভিন্ন প্রতিষ্টানে তদারকি ও অভিযান পরিচালনা করেন। এসময় একটি প্রতিষ্টানে ৩৫০০ লিটার ভোজ্যতেল মজুদ পাওয়ায় হাজীগঞ্জ বাজারের মেসার্স সামছু ভেরাইটিজ ষ্টোরকে ৫০ হাজার টাকা জরিমানা ও প্রতিষ্টানটিকে সাময়িক সিলগালা করা হয়। এছাড়াও বিভিন্ন অনিয়মের দায়ে সুনামুদ্দিন ম্যানশনে অবস্থিত মা ট্রেডার্সকে ২ হাজার টাকা, পৌর মার্কেটে অবস্থিত শাহেদ ভেরাইটিজ ষ্টোরকে ২ হাজার টাকা, এমরান ষ্টোরকে ২ হাজার জরিমানা করা হয়। সহকারী পরিচালক মো. আল-আমিন জানান, তেল মজুদ রেখে অতিরিক্ত দামে বিক্রি, পাকা ভাউচার না দেওয়া, বিভিন্ন অনিয়মের কারণে প্রতিষ্টানটিকে জরিমানা ও সিলগালা করা হয়েছে। অভিযানে র‌্যাব-৯ এর একটি টিম সহায়তা করে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam