তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২৮ মে ২০২২, ০৫:৩০ অপরাহ্ন

মজুদের অভিযোগে পার্বতীপুরে এক ব্যবসায়ীর জরিমানা

  • প্রকাশ বৃহস্পতিবার, ১২ মে, ২০২২, ২.১৫ পিএম
  • ১৬৫ বার ভিউ হয়েছে

সোহেল সানী :
বোতলজাত তেল খালি করে ও পূর্বে উৎপাদনকৃত তেল মজুত রেখে বেশি দামে বিক্রির অভিযোগে পার্বতীপুর এক ব্যবসায়ীকে জরিমানা করেছে দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় ভোজ্যতেল মজুতবিরোধী অভিযান চালিয়ে পার্বতীপুর শহরের উত্তরা সিনেমা রোডে মেসার্স আব্দুল কুদ্দুস ট্রেডার্সকে ২৫ হাজার টাকা জরিমানা করেন দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মমতাজ বেগম। এসময় পার্বতীপুর উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর ছবি রানী দাসও পার্বতীপুর মডেল থানার একদল পুলিশ উপস্থিত ছিলেন।
অভিযান চলাকালে ১২ কার্টুন ভোজ্যতেল সয়াবিন উদ্ধারসহ পূর্বের উৎপাদনকৃত তেল মজুদ রেখে বেশি দামে বিক্রির দায়ে ভোক্তা অধিকার আইনে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে ১২ প্যাকেটে ২১৬ লিটার ভোজ্যতেল মজুত পাওয়া গেলে ক্রেতাদের মাঝে ন্যায্যমূল্যে বিক্রি করা হয়।
দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মমতাজ বেগম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার আইনে ২৫ হাজার টাকা জরিমানাসহ পূর্বের উদ্ধারকৃত ভোজ্যতেল ক্রেতা সাধারণের মধ্যে ন্যায্যমূল্যে বিক্রি করে দেয়া হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam