তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৩:২৪ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
ফুলবাড়ীতে ৩৪৪ বোতল ফেনসিডিল সহ দুই মাদক চোরাকারবারি গ্রেফতার কুড়িগ্রামের উলিপুরে রাস্তা সংস্কার না করায়-প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা  ফুলবাড়ীতে বিদ্যুতস্পৃষ্টে কৃষক নিহত সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের  বর্ণাঢ্য র‌্যালি ও   আলোচনা সভা  এক দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করে দিলেন খানসামা উপজেলা চেয়ারম্যান লায়ন চৌধুরী কুড়িগ্রামে নানা আয়োজনে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত আদমদীঘিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন শ্রীমঙ্গলে মাটি চাপা পড়ে ৪ নারী চা শ্রমিকের মৃত্যু  আদমদীঘিতে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতা গ্রেপ্তার  নেত্রকোণায় ট্রাক চাপায় পথচারি নারী নিহত,ট্রাক জব্দ

‘মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে বাস-কার মুখোমুখি সংঘর্ষ’

  • প্রকাশ শনিবার, ১৪ মে, ২০২২, ৯.৫৬ এএম
  • ৩৯ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বরগুনার পাথরঘাটা থেকে ঢাকাগামী রাজিব পরিবহনের বাসটি একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে বিপরীত দিকে আসা প্রাইভেটকারকে চাপা দেয়। মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকার সড়কের পাশে থাকা ধান মাড়াইয়ের মেশিনের ওপর গিয়ে পড়ে। আর বাসটি গাছে ধাক্কা খেয়ে সড়কে উল্টে যায়। গোপালগঞ্জের কাশিয়ানীতে ঢাকা-খুলনা মহাসড়কের দক্ষিণ ফুকরা এলাকায় শনিবার সকালের মর্মান্তিক দুর্ঘটনার বর্ণনা দিতে গিয়ে আঁতকে উঠছেন প্রত্যক্ষদর্শীরা। ওই দুর্ঘটনায় ৮ জনের প্রাণহানি হয়েছে বলে গণমাধ্যমে নিশ্চিত করেছেন কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান।

তাদের মধ্যে ঘটনাস্থলে সাত জন ও গোপালগঞ্জ আড়াইশ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান।

ওই দুর্ঘটনায় অন্তত ২৫ জন আহত হয়েছেন।

নিহতদের মধ্যে তিন জনের পরিচয় জানা গেছেন। তারা প্রাইভেটকারের যাত্রী চিকিৎসক  বাসুদেব সাহা, তার স্ত্রী শিবানী সাহা, ছেলে স্বপ্নীল সাহা। তারা ঢাকা থেকে গোপালগঞ্জ আসছিলেন।গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা ও কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান ঘটনাস্থল প‌রিদর্শন করেছেন।

সড়ক দুর্ঘটনার পর ঢাকা-খুলনা সহাসড়কে প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

শাহিদা সুলতানা বলেন, সড়কের ওপর ধান মাড়াই আর বাস-প্রাইভেটকারের দ্রুত গতির কারণে এই ঘটনা ঘটেছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam