তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন

মৌলভীবাজারে পুলিশের বিশেষ অভিযানের তৃতীয় দিনে গ্রেফতার-২৪

  • প্রকাশ শুক্রবার, ২০ মে, ২০২২, ১.০৪ পিএম
  • ৩৪ বার ভিউ হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারে পুলিশের ১৫দিনে বিশেষ অভিযানে নিয়মিত মামলার ওয়ারেন্টভূক্ত ২৪ আসামি গ্রেফতার, বিভিন্ন মাদকদ্রব্য ও ৬টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার ১৯ মে সেলেট রেঞ্জ ডিআইজি নির্দেশে ও জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নেতৃত্বে বিশেষ অভিযানের তৃতীয় দিন জেলার বিভিন্ন থানার অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ২৪ আসামি গ্রেফতার করা হয়েছে। এ ছাড়াও অভিযানে ২৪২পিছ ইয়াবা, ৬৫০গ্রাম গাজাঁ ও ৬টি পেট্রোল বোমা উদ্ধার করে পুলিশ।
মৌলভীবাজার জেলার বিভিন্ন থানার অফিসার ইনচার্জগণ চলমান বিশেষ অভিযানে থানা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সের সমন্বয়ে গঠিত বিশেষ টিম থানা এলাকায় অবৈধ অস্ত্র,  মাদক উদ্ধার, গ্রেফতারী ও সাজা পরোয়ানা তামিল সংক্রান্ত অভিযান পরিচালনা করেন। এতে মৌলভীবাজার সদর মডেল থানায় বিশেষ অভিযানে ৭ জন গ্রেফতার , শ্রীমঙ্গল থানার অভিযানে ২ টি গ্রেফতারী পরোয়ানা তামিল, রাজনগর থানা পুলিশের অভিযানে ৪ জন , কমলগঞ্জ থানা পুলিশের অভিযানে ৫ জন কুলাউড়া থানা পুলিশের অভিযানে ৩ জন , বড়লেখা থানার অভিযানে  ৩ জনকে গ্রেফতার করা হয়। জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া জানান, গ্রেফতারকৃতদের বিধি মোতাবেক বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam