তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৪১ অপরাহ্ন

রাজনগরে চলন্ত গাড়ির উপর গাছ পড়ে চা শ্রমিকের মৃত্যু

  • প্রকাশ রবিবার, ১৫ মে, ২০২২, ১২.০০ পিএম
  • ৪৬ বার ভিউ হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের রাজনগরে চলন্ত গাড়ির উপর গাছ পড়ে এক চা শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরো ১১জন।

শনিবার বিকেলে কুলাউড়া মৌলভীবাজার সড়কে এ ঘটনা ঘটে। মাথিউড়া চা বাগানের একটি ট্রাকটার শ্রমিক নিয়ে বাগানে যাবার সময় চলন্ত ট্রাকটারে একটি গাছ ভেঙে পড়লে এক চা শ্রমিক নিহত ও ১১ জন আহত হয়।।
আহতদের সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল ও মৌলভীবাজারের ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চা-শ্রমিকরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার টেংরা ইউনিয়নের মাথিউড়া চা-বাগানের ১নং ডিভিশন থেকে বাগানের ২নং ডিভিশনের ৮২নং সেকশনে চা পাতা তুলতে গাড়িতে করে শ্রমিকদের নিয়ে যাওয়া হচ্ছিল। কুলাউড়া-মৌলভীবাজার সড়কের পথে ২৪ নম্বর এলাকা অতিক্রম করে অদূরে গাড়ির উপর একটি বড় গাছ ভেঙ্গে পড়ে। এসময় গাড়িতে থাকা ১২ চা শ্রমিক গুরুতর আহত হন। গুরুর আহত অবস্থায় আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও মৌলভীবাজার ২৫০ শয্যার হাসাপাতালে ভর্তি করা হয়। পরে বেলা সাড়ে ১২টার দিকে শান্তিশীল (৫৫) নামে এক শ্রমিক ওসমানি হাসাপাতালে মারা যান। মাথিউড়া চা বাগানের পঞ্চায়েত সভাপতি সুগ্রিম গৌড় জানান, সকালে চা পাতা তুলতে শ্রমিকদের নিয়ে যাওয়ার সময় একটি গাছ গাড়িতে পড়ে যায়। এতে ১২ জন শ্রমিক আহত হন। পরে একজন শ্রমিক সিলেটে মারা যান। এখন ১১ জন সিলেট ও মৌলভীবাজারে চিকিৎসাধীন আছেন।
বাগান ম্যানেজার মো. সিরাজ-উদ-দৌলা বলেন, দুর্ঘটনার বিষয়টি বাগান মালিককে জানানো হয়েছে। আহতরা চিকিৎসাধীন রয়েছেন। আমাদের পক্ষ থেকে তাদের চিকিৎসার জন্য সবধরণের সহযোগিতা করা হবে

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam