তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২৮ মে ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

রাজারহাটে যুবলীগ নেতা রুকুনুজ্জামান রোকন এর পক্ষ থেকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা।

  • প্রকাশ রবিবার, ১ মে, ২০২২, ১.১৯ পিএম
  • ১০৭ বার ভিউ হয়েছে
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপজেলার ১নং ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন সহ উপজেলাবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুকুনুজ্জামান রোকন।
তিনি,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন সহ রাজারহাট উপজেলাবাসী সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।
যুবলীগ সভাপতি রুকুনুজ্জামান রোকন বলেন, ঈদুল ফিতর আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি আমাদের মুসলিম জাতিদের বড়ই আনন্দের,খুশির দিন।
তিনি আরও বলেন, এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে। বিভিন্ন শহরবাসী মানুষ শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয় স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।
তিনি আরও বলেন, ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল ফিতরের অভিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ এ প্রত্যাশা করি এবং বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এখানে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে। এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য। বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে পবিত্র ঈদুর ফিতরে এ প্রত্যাশা করি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam