তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
ব্যবসা-বাণিজ্য এবং আর্থিক শৃঙ্খলার জন্য অডিট রিপোর্ট সঠিক হওয়া প্রয়োজন                                                                           — বাণিজ্যমন্ত্রী ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি ৪০ দিনেই ৪০ কোটি টাকার বেশি খাজনা আদায় লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার  আটোয়ারীতে বিদ্যুৎ স্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যূ পিরোজপুরে র‌্যাবের অভিযানে এক যুবকে গ্রেপ্তার মৌলভীবাজারে ডিমের দোকানে ভোক্তার অভিযান, ৩টিতে জরিমানা দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং

রাষ্ট্র পরিচালনার জন্য মেধাবী নাগরিক গড়ে তোলার বিকল্প নেই       …………………………  স্মৃতি এমপি

  • প্রকাশ শুক্রবার, ৬ মে, ২০২২, ৫.৪৬ এএম
  • ৩৪ বার ভিউ হয়েছে
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
মাদক কে না বলুন, বাল্য বিবাহ প্রতিরোধ করুন এই প্রতিপাদ্য কে সামনে রেখে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার আমলাগাছী যুব সমাজের আয়োজনে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্যে এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেন,বর্তমান সরকারের নেতৃত্বে সারাদেশের বর্তমান সরকারের উন্নয়নের ধারা রক্ষা করতে রাষ্ট্রের জন্য মেধাবী নাগরিক গড়ে তোলার বিকল্প নেই। মাদক ও বাল্য বিবাহ সামাজিক ব্যধি এ ব্যধি রোধে করতে সমাজের সকলস্তরের মানুষকে সচেতন হতে হবে। আগামী দিনে মেধাবী জাতি গঠনে এগিয়ে আসতে হবে সকলকে। মাদক ও বাল্য বিবাহ মুক্ত এলাকা গড়ে তুলতে সকলের সহযোগীতা কামনা করে আইন শৃংখলা বাহিনীকে সহযোগীতা করার আহবান জানান তিনি।
 ৫ মে বৃহস্পতিবার সন্ধ্যায় আমলাগাছী বি এম উচ্চ বিদ্যালয় মাঠে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সাদেকুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব।
এসময় উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি  ভিপি রফিকুল ইসলাম,সাবেক যুগ্ন সাধারণ আজাদুল ইসলাম,সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সালাম,ওসি তদন্ত রুপ কুমার ,ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মাহবুবুল আলম,আমলাগাছী বিএম উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও মহদীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিউজ্জামান খোকন, সাবেক জাতীয় শ্রমিকলীগ নেতা মাহমুদুজ্জামান প্রান্ত,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাংবাদিক আশরাফুল ইসলাম,সাবেক ছাত্রলীগ নেতা নাজিবুর রহমান নয়নসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
শেষে স্থানীয় ও অতিথি শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam