তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
ব্যবসা-বাণিজ্য এবং আর্থিক শৃঙ্খলার জন্য অডিট রিপোর্ট সঠিক হওয়া প্রয়োজন                                                                           — বাণিজ্যমন্ত্রী ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি ৪০ দিনেই ৪০ কোটি টাকার বেশি খাজনা আদায় লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার  আটোয়ারীতে বিদ্যুৎ স্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যূ পিরোজপুরে র‌্যাবের অভিযানে এক যুবকে গ্রেপ্তার মৌলভীবাজারে ডিমের দোকানে ভোক্তার অভিযান, ৩টিতে জরিমানা দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং

রেফারির সিদ্ধান্ত মানতে না পেরে মাঠ ছেড়ে যায় মোহামেডান খেলোয়াড়রা

  • প্রকাশ রবিবার, ৮ মে, ২০২২, ১১.৫৮ এএম
  • ৫৫ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  কুমিল্লার ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ম্যাচের তখন চলছে ৫৩ মিনিট, মোহামেডানের বিপক্ষে ২-১ গোলে এগিয়ে চট্টগ্রাম আবাহনী। বাম প্রান্ত দিয়ে আক্রমণে ওঠে আবাহনীর এক ফুটবলার, বক্সের ভেতরে তাকে ফেলে দেন ডিফেন্ডার জাসমিন। সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশি বাজান রেফারি জি এম চৌধুরি নয়ন কিন্তু এই সিদ্ধান্ত মানতে না পারায় প্রতিবাদ জানায় সাদা-কালো খেলোয়াড়রা। তাদের দাবি এটা পেনাল্টি বাঁশি বাজানোর মত ফাউল ছিলনা।এক পর্যায়ে মাঠ ছেড়ে বাইরে চলে যায় দিয়াবাতে-জাফর ইকবালরা। যদিও তা কয়েক মিনিটের জন্য। কোচিং প্যানেলের সঙ্গে কথা বলে  আবারও মাঠে ফিরে আসে মোহামেডানের খেলোয়াড়রা। এই ঘটনায় প্রায় পাঁচ মিনিটের মত খেলা বন্ধ ছিল। পরবর্তীতে রেফারির সিদ্ধান্ত অনুযায়ীই পেনাল্টি নেয় চট্টগ্রাম আবাহনী। স্পট কিকে আবাহনীকে এগিয়ে নেন পিটার থ্যাংকগড। ৩-১ গোলে এগিয়ে যায় তারা। তবে দশ মিনিট বাদেই দিয়াবাতের গোলে ব্যবধান ৩-২ করে মোহামেডান।  চলতি মৌসুমে রেফারি বিতর্ক যেনো শেষই হচ্ছে না। অধিকাংশ ম্যাচেই রেফারিদের বিপক্ষে অভিযোগ জানাচ্ছে ক্লাবগুলো। আর আজকের ম্যাচে তো মাঠ ছেড়ে বাইরেই চলে যায় মোহামেডানের খেলোয়াড়রা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam