তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন

লখনউকে বিদায় করে ফাইনালের আশা বাঁচিয়ে রাখল বেঙ্গালুরু

  • প্রকাশ বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ৪.৩৯ এএম
  • ২৯ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের প্লে-অফ পর্বের এলিমিনেটরে গতরাতে মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও লখনউ সুপার জায়ান্ট। কলকাতার ইডেন গার্ডেনসে সেই ম্যাচে ১৪ রানে জিতেছে বেঙ্গালুরু।২০৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৯৩ রান তুলতে সমর্থ হয় লখনউ। ৫৮ বলে ৭৯ রানের ইনিংস খেলেছেন দলপতি লোকেশ রাহুল। ২৬ বলে ৪৫ রান করে আউট হন দিপক হুদা। শেষ ২ ওভারে ৩৩ রান লাগতো লখনউয়ের। তবে অজি পেসার  জশ হ্যাজেলউড ও হার্শাল প্যাটেলের দারুণ বোলিংয়ে ১৪ রানের জয় পায় কোহলি-ডু প্লেসিরা।

এর আগে, বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ব্যাট হাতে ঝড় তোলেন বেঙ্গালুরুর রজত পতিদার। তিনে নেমে ৫৪ বলে অপরাজিত ১১২ রানের ইনিংস খেলেন, হাঁকান ১২টি চার ও ৭টি ছক্কা। ২৩ বলে ৩৭ রান করে অপরাজিত ছিলেন দিনেশ কার্তিক। এই দুই ব্যাটারের শেষ দিনের ঝোড়ো ব্যাটিংয়ে ২০ ওভার শেষে ২০৭ রানের স্কোয় পায় বেঙ্গালুরু।এই হারের ফলে আইপিএলের এবারের আসর থেকে বিদায় নিল লখনউ। আর জিতে কোয়ালিফায়ার-২ এ রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে বেঙ্গালুরু। ওই ম্যাচের বিজয়ী দলই গুজরাট টাইটান্সের বিপক্ষে ফাইনাল খেলবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam