তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২৮ মে ২০২২, ০৫:০৫ অপরাহ্ন

লালমনিরহাটে গোকুন্ডায় নতুন ঈদের মাঠের উদ্বোধন 

  • প্রকাশ মঙ্গলবার, ৩ মে, ২০২২, ৬.১৭ এএম
  • ৯১ বার ভিউ হয়েছে
ইব্রাহিম আলম সবুজ ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ
লালমনিরহাট জেলার সদর উপজেলার ৮নং গোকুন্ডা ইউনিয়নের ৪টি গ্রামের প্রায় ৩শত পরিবার মিলে নতুন মাঠে ঈদ উদযাপন করছেন। ৩ মে মঙ্গলবার ৩নং ওয়ার্ডের কাশিনাথ ঝাড় গ্রামে রাস্তার পাশে মুহম্মদিয়া জামিয়া শরীফ নতুন ঈদগাহ মাঠে সকাল ৮ঃ০০ঘটিকায় ঈদের নামাজ অনুষ্ঠিত হয়।
সংশ্লিস্ট ওয়ার্ড সদস্য মুহম্মদ নাসির হোসেন বলেন, নামাজের সময় তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ইমাম ও মুসল্লিদের সাথে কথা বলেন। নামাজে ইমামতি করেন ঢাকাস্থ মুহম্মদিয়া নুরারী ও হাফিয়া মাদরাসার মুহতামিম, হযরত মাওলানা ক্বারী আহমদ তালুকদার সাহেব।
মাঠের পাশেই নতুন জামে মসজিদ। এই মসজিদ কমিটিই ঈদ জামাতের আয়োজন করছেন।
স্থানীয় বাসিন্দা ও মসজিদ কমিটির সদস্য মুহম্মদ আব্দুস সালাম বলেন,এই মাঠে ঈদের জামাত এবারই  প্রথম। শত শত মানুষ এই মাঠে ঈদের জামাতে অংশ নিয়েছেন। মহান আল্লাহর অশেষ মেহেরবানীতে নামাজ অনুষ্ঠিত হলো।
এদিকে ঈদের জামাতে শরীক হওয়ার জন্য আশে পাশের গ্রামের আরো কিছু মুসল্লিও শরীক হন। নামাজ শেষে সকল মুসুল্লিদের সাথে নিয়ে সকলের কল্যাণ কামনায় দোয়া-মুনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন, আল্লামা হযরত মাওলানা মুহম্মদ ইউনুছ আলী তালুকদার। সুপারিন্টেন্ডেন্ট, বালাকুড়া ইসলামিয়া দাখিল মাদরাসা, সদর কুড়িগ্রাম।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam