তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :

শিশুদের মুখে হাসি ফোটাচ্ছে আমরা করব জয় সংগঠনের সদস্যরা॥

  • প্রকাশ সোমবার, ২ মে, ২০২২, ১১.৩৫ পিএম
  • ৫৬ বার ভিউ হয়েছে

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি:
ঈদ আনন্দ ভাগাভাগি করতে এবং শিশুদের মুখে হাসি ফোটাতে রঙিন পোশাক উপহার দিয়েছে আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থা নামের একটি সামাজিক ও মানবিক সংগঠন।
গত রবিবার ও গতকাল সোমবার দিনাজপুরের ফুলবাড়ী পৌরএলাকার বিভিন্ন অসহায় পরিবারের শিশুদের খুঁজে দোকানে নিয়ে গিয়ে তাদের পছন্দ মতো ঈদের রঙিন পোশাক কিনে দেন সংগঠনটির সদস্যরা।
নতুন পোশাক পেয়ে উচ্ছসিত নয় বছরের এক শিশু বলে, মনে হচ্ছে আজকেই আমার ঈদ। আমরা করব জয় এর ভাইয়া আপুরা আমাকে দোকানে নিয়ে যায়। আমি আমার পছন্দ মতো জামা নিয়েছি। ঈদের দিন এই জামাটা পড়ে থাকবো।
সংগঠনের সদস্যরা বলেন, সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানোর প্রত্যয়েই সংগঠনের পথচলা। ভাবনা থেকে হোক ভালো কাজ’ স্লোগান নিয়ে দুই বছর ধরে কাজ করে চলেছে মফস্বল শহরের এ সংগঠনটি। সমাজের হতদরিদ্র পথশিশু এবং সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটানো আমরা করব জয় সংগঠনের উদ্দেশ্য। তবে এসবের বাইরে নিয়মিত রক্তদান, বৃরোপণ কর্মসূচি, শীতবস্ত্র বিতরণ, অসুস্থ ব্যক্তিকে চিকিৎসা সহায়তা, দুস্থদের বিয়েতে আর্থিক সহায়তা প্রদান, রচনা, চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতাসহ বিভিন্ন সেবামুখী কার্যক্রম চালানো হচ্ছে।
আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক প্লাবন শুভ ও সাধারণ সম্পাদক সোহেল রানা বলেন, এই সংগঠনের প থেকে সমাজের অসহায় পরিবারের শিশুদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতে সদস্যদের নিজেদের টাকায় ঈদের নতুন পোশাক কিনে দেয়া হয়েছে। অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে, অসুস্থকে চিকিৎসা সহায়তা দিতে অর্থ দেয় আমাদের সদস্যরা। তাঁরা কেউ টিউশনির টাকা, নাশতার টাকা, মা-বাবার দেওয়া টাকা বাঁচিয়ে মানুষের সেবায় নিয়োজিত থাকেন। নতুন পোশাকে শিশুদের হাসিখুশি মুখ দেখে আমরা নিজেরাও অনেক আনন্দিত।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam