তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলের স্বামীর মৃত্যুর ২৫দিনের মাথায় চলে গেলেন শ্রদ্ধাভাজন স্কুল শিক্ষিকা কুসমী রানী গোসাই

  • প্রকাশ সোমবার, ১৬ মে, ২০২২, ৫.০৫ এএম
  • ৪৬ বার ভিউ হয়েছে

শ্রীমঙ্গল(মৌলভীবাজার) প্রতিনিধিঃ- শ্রীমঙ্গলে স্বামীর মৃত্যুর ২৫ দিনের মাথায় স্কুল সকলের প্রিয় স্কলি শিক্ষিকা কুসমী। রোববার সকাল ৭টা ১৫মিনিটের সময় তিনি সিলেটে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। বিকেল ৩টায় তার কর্মস্থল উদয়ন উচ্চ বালিকা বিদ্যালয়ে  তার মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন উদয়ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, মাধ্যমিক শিক্ষক নেতৃবৃন্দ, বাংলাদেশ মহিলা পরিষদের নেতৃবৃন্দ, শ্রীমঙ্গল কচি-কাঁচার মেলার নেতৃবৃন্দ ও রামকৃষ্ণ সেবাশ্রম, শ্রীমঙ্গল। এসময় মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি ঝলক চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠিত স্মৃতিচারণমূলক সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ মনসুর ইকবাল, বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিশি কান্ত দেব, উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবিতা রাণী দাশ প্রমূখ। এছাড়াও এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল কচি-কাঁচার মেলার সভাপতি, শিক্ষিকা ও নারীনেত্রী আলপনা সেন, নারীনেত্রী ও প্রাক্তন শিক্ষিকা মীরা ভট্টাচার্য, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ কাওছার ইকবাল, সাংস্কৃতিক সংগঠক অজিত কুমার বৈদ্য, শিক্ষক রনজিত কুমার রায়, রোকসানা বেগম লনী, সাংবাদিক মামুম আহমেদ। উল্লেখ্য, গত শুক্রবার রাতে স্ট্রোক করার পর তাকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দু’দিন চিকিৎসার পর গতকাল হঠাৎ তার অবস্থার অবনতি হলে আজ সকাল ৭.১৫ মিনিটে মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬০ বছর। এর ঠিক ২৫ দিন পূর্বে উনার স্বামী স্ট্রোক করে শেষ নিঃশ্বাস  ত্যাগ করেন। তিন জনের সুখের সংসারে সহজ সরল একমাত্র সন্তান কমলজিৎ একসাথে পিতা-মাতাকে হারিয়ে একেবারে বাকরূদ্ধ।
সবশেষে উনার একমাত্র সন্তান উচ্চ মাধ্যমিক শিক্ষার্থী কমলজিৎ শুক্লা পরিবারের পক্ষ থেকে সবার কাছে মায়ের জন্য দোয়া ও আশিবাদ কামনা করে।
শেষে উপস্থিত সকলে এক মিনিট দাড়িয়ে নীরবতা পালন করে আত্মার শান্তি কামনা করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam