তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন

শ্রীমঙ্গলে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ ২০২২ উদ্বোধন

  • প্রকাশ বুধবার, ৪ মে, ২০২২, ১১.৫৮ পিএম
  • ৩১ বার ভিউ হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে চলতি বোরো মৌসুমে ধান ১২শ’৬৮ মেট্রিক টন ও চাল ৩৫১৭ মেট্রিক টন সংগ্রহের লক্ষমাত্রা নির্ধরণ করে শুরু হয়েছে ধান-চাল সংগ্রহ কর্মসূচি।
বুধবার (৪ এপ্রিল) দুপুরে উপজেলা খাদ্য গুদামে বোরো মৌসুমের ধান-চাল সংগ্রহ কর্মসূচির উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।
উপজেলা ধান-চাল সংগ্রহ মনিটরিং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ভানুলাল রায়, খাদ্য নিয়ন্ত্রক তকবীর হোসেন, ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা দীপক সুত্রধর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, মির্জাপুর ইউপি চেয়ারম্যান মিছলু আহমেদ চৌধুরী প্রমুখ।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তকবীর হোসেন জানান, চলতি বোরো মৌসুমে শ্রীমঙ্গলের কৃষকদের কাছ থেকে প্রতি কেজি ২৭ টাকা দরে ১২শ’ ৬৮ মেট্রিক টন ধান ও মিল মালিকদের কাছ থেকে প্রতি কেজি সিদ্ধ চাল ৪০ টাকা দরে ৩৫৯৭ মেট্রিক টন চাল ক্রয় করার লক্ষমাত্রা নিয়ে ধান-চাল সংগ্রহ কর্মসূচি শুরু হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam