তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:০২ অপরাহ্ন

শ্রীমঙ্গলে মে দিবস উপলক্ষে সমাবেশ অনুষ্টিত

  • প্রকাশ সোমবার, ২ মে, ২০২২, ৫.১২ এএম
  • ৩৬ বার ভিউ হয়েছে
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধিঃমৌলভীবাজারের শ্রীমঙ্গলে মহান মে দিবস উপলক্ষে মে দিবসের তাৎপর্য ও শ্রশজীবী মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার দাবিতে  সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১ মে) দুপুরে শহরের ভানুগাছ রোডস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে অনষ্টিত সমাবেশে ভার্চুয়্যালীভাবে যুক্ত হন প্রধান অতিথি মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। এসময় প্রধান অতিথি শ্রমিকদের মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়ে বলেন, শেখ হাসিনার সরকার যতদিন আছে, শ্রমিকদের পাশে থাকবে। আওয়ামী লীগ যতদিন আছে, শ্রমিকদের পাশে থাকবে। আওয়ামী লীগ সরকার শ্রমিক বান্ধব সরকার।
তিনি আরো বলেন, শ্রমিকরা যদি ঐক্যবদ্ধ থাকে আন্দোলন সংগ্রাম  দাবী-দাওয়া আদায় আরো সহজ হবে। তাই ঐক্যবদ্ধ হয়ে চলার জন্য সব শ্রমিক ও শ্রমিকনেতাদের তিনি আহŸান জানান। তিনি শ্রমিক নেতাদের উদ্দেশ্যে বলেন, যরা দলাদলি করেন, তারা শ্রমিক সমাজের পক্ষের শক্তি বলে মনে হয় না। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিজয় বুনার্জির সভাপতিত্বে ও কালীঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালার পরিচালনায় সমাবেশে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মিছবাহুর রহমান, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো.শামীম অর রশীদ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. হরিপদ রায়,  শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক,  জগৎজ্যোতি ধর শুভ্র, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি, জহর তরফদার প্রমূখ, উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam