তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৬:০৬ অপরাহ্ন

শ্রীমঙ্গল যাত্রীসেজে সিএনজি ছিন্তাইকালে তিন ছিন্তাইকারী আটক

  • প্রকাশ বুধবার, ১১ মে, ২০২২, ২.৩৯ পিএম
  • ২৩ বার ভিউ হয়েছে

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সাতগাঁও হাইওয়ে পুলিশের হাতে ৩ সিএনজি ছিন্তাইকারী আটক হয়েছে।
বুধবার (১১ মে) সকাল সাড়ে ১০টার দিকে যাত্রী সেজে ৩ ছিন্তাইকারী সরকারবাজার যাবার কথা বলে শহরের গদারবাজার থেকে একটি সিএনজি ভাড়া নেয়।
যাত্রাপথে ভুনবীর ইউনিয়নের রুস্তমপুর এলাকার আয়ূব আলী ফিলিংস এর সামনে চালককে গাড়ি থামানোর কথা বলে। সিএনজি জাফর আলী গাড়ি থামানোমাত্র যাত্রীবেশী ছিন্তাইকারীদের মাধ্যে দ্বীন ইসলাম সাগর নামের একজন চালকের হাত থেকে গাড়ির চাবি কেড়ে নেয়। এবং তিন ছিন্তাইকারী মিলে চালককে মারধর করে সিএনজিটি ছিন্তাই করে পালাতে যায়। এসময় চালকের আর্থচিৎকারে স্থানীয়রা এসে ৩ছিন্তাইকারীকে আটক করে। পরে খবর পেয়ে সাতগাঁও হাইওয়ে থানা পুলিশ গিয়ে ৩ ছিন্তাইকারীকে আটক করে। এবং ছিএনজি চালক ও সিএনজিটি উদ্ধার করে। আটককৃত তিন ছিন্তাইকারী হলেন, সিলেট জালালাবাদ থানা এলাকার মো. দ্বীন ইসলাম সাগর, সুনামগঞ্জের শান্তগঞ্জ উপজেলার মো. জমির হোসনে, সিলেট দক্ষিণ সুরমা এলাকার বুরহান উদ্দীন। বিকেলে আটকৃত তিন সিএনজি চালককে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করে হাইওয়ে থানা পুলিশ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam