তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন

সুজানগর হাসপাতাল সিএনজি গ্যারেজে পরিণত

  • প্রকাশ শনিবার, ২১ মে, ২০২২, ১০.২১ এএম
  • ২৪ বার ভিউ হয়েছে

সুজানগর (পাবনা) প্রতিনিধি ঃ পাবনার সুজানগর হাসপাতাল চত্বর এবং হাসপাতালে যাতায়াতের রাস্তা সিএনজি এবং অটোবাইকের গ্যারেজে পরিণত হয়েছে। এতে হাসপাতালের সুষ্ঠু পরিবেশ ব্যাহত হওয়ার পাশাপাশি হাসপাতালে আগত সেবা গ্রহীতাদের দুর্ভোগ পোহাতে হচ্ছে।
হাসপাতালের আশপাশের বাসিন্দা এবং হাসপাতালে চিকিৎসাসেবা নিতে আসা রোগীরা জানায়, সুজানগর হাসপাতাল উপজেলার একটি অন্যতম চিকিৎসাসেবা কেন্দ্র। প্রতিদিন বিভিন্ন রোগ ব্যাধিতে আক্রান্ত শত শত রোগী ভ্যানযোগে চিকিৎসাসেবা নিতে ওই হাসপাতালে যাতায়াত করেন। সেই সঙ্গে মাঝে মধ্যেই জরুরী রোগীপত্র এ্যাম্বুলেন্স এবং মাইক্রোযোগে হাসপাতালে আনা-নেওয়া করা হয়। কিন্তু প্রতিদিন উপজেলার বিভিন্ন রুটে চলা অগণিত সিএনজি এবং অটোবাইক হাসপাতাল চত্বর এবং হাসপতালে যাতায়াতের রাস্তা দখল করে গ্যারেজের ন্যায় ঘন্টার পর ঘন্টা অবস্থান করে। হাসপাতালে রোগী বহনকারী মাইক্রো চালক আব্দুল হাই বলেন ওই সকল সিএনজি এবং অটোবাইক হাসপাতালে যাতায়াতের রাস্তায় যত্রতত্রভাবে দাঁড়িয়ে থাকার কারণে তাদের রোগীপত্র বহন করতে বাধার সম্মুখীন হতে হয়। এ নিয়ে অনেক সময় ওই সকল সিএনজি এবং অটোবাইক চালকদের সাথে রোগীর স্বজনদের ঝগড়া-বিবাদও হয়। পাশাপাশি ওই সকল সিএনজি এবং অটোবাইক হাসপাতাল চত্বর দখল করে অবস্থান করায় হাসপাতাল কোয়ার্টারে বসবাসরত ডাক্তার এবং নার্সসহ হাসপাতালে আগত সেবা গ্রহীতাদের চরম দুর্ভোগ পোহাতে হয় বলেও ভুক্তভোগীরা অভিযোগ করেন। এ ব্যাপারে হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ সেলিম মোরশেদ বলেন হাসপাতাল চত্বর এবং যাতায়াতের রাস্তায় ওই সকল সিএনজি এবং অটোবাইক রাখতে নিষেধ করা সত্ত্বেও অজ্ঞাত কারণে যানবহনের চালকরা নিষেধাজ্ঞার তোয়াক্কা করছেনা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam