তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৩৮ অপরাহ্ন
সদ্য সংবাদ :

সুন্দরবনে মৌয়ালকে ‘নিয়ে গেছে’ বাঘ

  • প্রকাশ রবিবার, ২২ মে, ২০২২, ৬.১০ এএম
  • ২৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের নটাবেকীর ফরেস্ট স্টেশনের আওতাধীন খেজুরদানা এলাকায় কওসার গাইন নামে এক মৌয়ালকে ধরে নিয়ে গেছে বাঘ। গতকাল শনিবার (২১ মে) দুপুরের দিকে এ ঘটনা ঘটে। তার সহযোগীরা চেষ্টা করেও মরদেহ উদ্ধার করতে পারেনি। কওসার গাইন শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের রাজ্জাক গাইনের ছেলে। স্থানীয়রা জানিয়েছে, ২০০৬ সালে কওসার গাইনের বাবা রাজ্জাক গাইনও বাঘের আক্রমণে নিহত হয়েছিলেন।

স্থানীয় বাসিন্দা ও উদ্ধারকারী দলের নেতৃত্বে থাকা ডা. শরিফ উদ্দিন জানান, বৈধ পাশ নিয়ে গত বৃহস্পতিবার সুন্দরবনের মাছ ধরতে যান কাউসার। শনিবার নোটাবেকি খাল এলাকায় মাছ ধরার সময় হঠাৎ বাঘের আক্রমণের শিকার হন। ধারণা করা হচ্ছে, তিনি মারা গেছেন। এখনো তার খোঁচ পাওয়া যায়নি। তিনি আরও জানান, রবিবার (২২ মে) সকাল সাড়ে ৯টায় বন বিভাগ ও স্থানীয়দের ২৫ জনের একটি দল কাউসারকে উদ্ধারে সুন্দরবনের উদ্দেশে রওনা দিয়েছে।বুড়িগোয়ালিনী স্টেশন কর্মকর্তা নুর আলম বলেন, ‘শুনেছি বাঘের আক্রমণে একজন নিহত হয়েছেন। বন বিভাগের সদস্য ও স্থানীয়রা উদ্ধার অভিযানে গেছেন।’

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam