তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :

২ দিনের সফরে বাংলাদেশে আসছেন আইসিসি চেয়ারম্যান

  • প্রকাশ শনিবার, ২১ মে, ২০২২, ৩.৫২ পিএম
  • ৩৬ বার ভিউ হয়েছে

আন্তর্জাতিক ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা আইসিসির বর্তমান চেয়ারম্যান গ্রেগ বার্কলে দুই দিনের সফরে আগামী ২২ মে বাংলাদেশে আসছেন। এসময় তিনি শ্রীলঙ্কার বিপক্ষে চলমান টেস্ট ম্যাচ ও নির্মাণাধীন শেখ হাসিনা স্টেডিয়াম পরিদর্শন করবেন।

 

গণমাধ্যমের মুখোমুখি হয়ে শনিবার (২১ মে) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বিষয়টি নিশ্চিত করেন।

 

এসময় আইসিসি চেয়ারম্যানের বাংলাদেশ সফরের কারণ জানতে জাইলে জালাল বলেন, ‘ তার সফরের পেছনে কোনো কারণ নাই। আমাদেরও কোনো চাওয়া পাওয়া নাই। উনি দুই ‍দিনের জন্য এখানে আসবেন, থাকবেন। এটা তার সৌজন্যমূলক সফর।’

 

এরপর জালাল যোগ করেন, ‘ আগামীকাল তিনি এসে শেখ হাসিনা স্টেডিয়াম পরিদর্শন করবেন। আমাদের সঙ্গে ডিনার করবেন, আলাপ আলোচনা করবেন। এর পরদিন শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টের প্রথম সেশন হয়তো মাঠে বসে দেখবেন।’

 

বার্কলে ঢাকা টেস্টের প্রথম দিনের খেলা দেখার ইচ্ছা পোষণ করেছেন। সেই লক্ষ্যেই আসছেন বাংলাদেশে। এখান থেকে তিনি যাবেন ভারতে, দেখবেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্লে-অফ ও ফাইনাল ম্যাচ। মূলত আইপিএলের জন্যই দক্ষিণ এশিয়া সফরে আসা হচ্ছে তার।

 

আইসিসি চেয়ারম্যান ছাড়াও আইপিএলের মহাযজ্ঞে আমন্ত্রণ পেয়েছেন সব ক্রিকেট বোর্ডের প্রধানরা। আইসিসি প্রধান আইপিএলের আমন্ত্রণ নাকচ করেননি। সেই সুযোগে বাংলাদেশ ঘুরে যাচ্ছেন বার্কলে। বার্কলের সাথে ভারতে সফর করবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনও।

 

তার আগে আইসিসি চেয়ারম্যানের বাংলাদেশ সফর নিয়ে বিসিবি সভাপতি বলেন, ‘আইসিসি চেয়ারম্যান কেন আসছেন আসলে এটা আমিও জানি না। কোনো এজেন্ডা নিয়ে আসছেন না। এর আগে যিনি চেয়ারম্যান ছিলেন তিনি বাংলাদেশে এসেছিলেন। বর্তমান চেয়ারম্যান ভারতে যাবেন আইপিএল ফাইনাল দেখতে, তাই হয়ত ঠিক করেছেন বাংলাদেশে আসবেন।’

 

এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam