তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:২৯ অপরাহ্ন
সদ্য সংবাদ :
ঘোড়াঘাটে বিদ্যুৎ এর মিটার চুরি তার পর চিরকুটে ফোন নাম্বার লেখে টাকা দাবি,আটক ১ কুলাউড়ায় পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার তিন দিনের জন্য চালু হলো ‘ক্যাটল স্পেশাল ট্রেন’ সৈয়দপুরে ইউএনডিপি’র অর্থায়নে রাস্তা সংষ্কার কাজ উদ্বোধন করলেন পৌর মেয়র রাফিকা সাউথ বাংলা ব্যাংকে চাকরির সুযোগ সুনির্দিষ্ট কারণ ছাড়া কোরবানির পশুবাহী গাড়ি থামানো যাবে না নন্দীগ্রাম উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’ উদ্বোধন হল ওয়ারলেসে নতুন এমপিওভুক্ত ১ হাজার ১২২ মাধ্যমিক স্কুলের তালিকা চিলমারীতে বন্যায় ১৪ কোটি টাকার ক্ষতি

উলিপুরে ৬ ব্যক্তির বিরুদ্ধে সরকারি গাছ কর্তনের অভি‌যোগ

  • প্রকাশ সোমবার, ২০ জুন, ২০২২, ১১.৫২ এএম
  • ৯৫ বার ভিউ হয়েছে
উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে ৬ ব্যক্তির বিরুদ্ধে সরকারি গাছ এবং গাছের ডাল কর্তনের অভিযাগ পাওয়া গে‌ছে। এ ব্যাপার উপজলা নির্বাহী অফিসার সহ বিভিন দপ্তর লিখিত অভিযাগ প্ররণ করা হয়ছে।
অভিাযাগে জানা গেছে, গুনাইগাছ ইউনিয়ন ভূমি অফিসের মাঠের ১০টি বিভিন প্রজাতির গাছ আনুমানিক ২/৩ বছর মধ্য ওই এলাকার বক্তার আলীর পুত্র মজিদ মিস্ত্রি, আবুল হাসনর পুত্র হযরত আলী, নরদ্র চদ্র শীলএর পুত্র অশক চদ্র শীল, গোবিদ চদ্র শীল, মোসলেম আলীর পুত্র রাসেল আলী ও আতাউর রহমান আতা কর্তন করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য লক্ষাধিক টাকা। এ এঘটনায় ওই এলাকার মনজু মিয়া গত ১৬ জুন উপজলা নির্বাহী অফিসার সহ বিভিন দপ্তর লিখিত অভিযাগ প্ররণ করন।
এ ব্যাপার রাসেল আলী, ‌েগাবিদ চদ্র শীল, মজিদ মিস্ত্রি সহ সকলের সাথ কথা হলে তারা বলেন, গাছ কাটার ব্যাপারে আমরা েকান কিছু জানিনা। আমাদর বিরুদ্ধ যে অভিযাগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা।
এ ব্যাপার গুনাইগাছ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা গনশ চদ্র ঝাঁ এর সাথে কথা হলে তিনি বলেন, আমি এ কর্ম¯লয় যােগদানের পর থেকে কেউ গাছ কর্তন করে নিয়া যায়নি এবং কেউ আমাকে গাছ কর্তননের ব্যাপার জানায়নি। আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়ে‌ছে তা সম্পূর্ণ মিথ্যা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam