তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:২৩ অপরাহ্ন
সদ্য সংবাদ :
আদমদীঘিতে ৪ দিন ব্যাপী মাছ চাষ ও খাদ্য সক্ষমতা বৃদ্ধি প্রশিক্ষনের উদ্ধোধন শ্রীমঙ্গলে ভোক্তার অভিযানে দুই প্রতিষ্টানকে ৩৫ হাজার টাকা জরিমানা জয়-পুতুলকে নিয়ে স্বপ্নের পদ্মা সেতুতে প্রধানমন্ত্রী সুবর্ণচরে ফের ৪ রোহিঙ্গা যুবক-যুবতীকে আটক করল স্থানীয়রা ঢাবির ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষায় পাশের হার ১০ দশমিক ৩৯ শতাংশ স্কয়ার গ্রুপে চাকরির সুযোগ চীনের আনহুই প্রদেশে আবারও লকডাউন লিসিচানস্ক থেকে পিছু হটল ইউক্রেন, রাশিয়ার গুরুত্বপূর্ণ জয় গ্যাস স্বল্পতায় বিদ্যুৎ উৎপাদন ব্যাহত : প্রতিমন্ত্রীর দুঃখপ্রকাশ হারের বৃত্ত : বোলার ও ব্যাটারদের দলগত চেষ্টার ঘাটতি দেখছেন রিয়াদ

এসএসসি পরীক্ষা ঈদের পর

  • প্রকাশ বুধবার, ২২ জুন, ২০২২, ১১.২১ এএম
  • ২০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভয়াবহ বন্যার কারণে স্থগিত হয়ে যাওয়া চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষা ঈদুল আজহার পর শুরু হবে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। আজ বুধবার উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. আবু বকর ছিদ্দীক নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান।

আবু বকর ছিদ্দীক বলেন, দেশে সার্বিক বন্যার কারণে ঈদের আগে পরীক্ষা নেওয়া যাবে না। ঈদের পর পরীক্ষা নিতে হবে। আর এসএসসি পরীক্ষা পিছিয়ে যাওয়ার কারণে এইচএসসি পরীক্ষাও পিছিয়ে যাবে।

এ বছরের এসএসসি ও সমমান পরীক্ষা গত ১৯ জুন শুরু হওয়ার কথা ছিল। নির্ধারিত সূচি অনুযায়ী এসএসসি পরীক্ষা শেষ হত ৬ জুলাই। কিন্তু সিলেটসহ সারা দেশে সার্বিক বন্যা পরিস্থিতির অবনতি হওয়ায় গত ১৭ জুন এই পরীক্ষা স্থগিতের ঘোষণা করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam