তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:৪৬ অপরাহ্ন
সদ্য সংবাদ :

ওয়ানডেতে সাকিবের পরিবর্তে তাইজুল!

  • প্রকাশ বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২, ৭.১০ এএম
  • ২২ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছুটি চেয়েছেন সাকিব আল হাসান। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কথায় ধারণা করা যায়, তাকে ছুটি দেয়া হবে এটা এক প্রকার নিশ্চিত। তাই সাকিবের পরিবর্তে ওয়ানডে দলে কাকে নেয়া হবে সেই প্রশ্নও উঠে যায় অবধারিতভাবে। ওয়ানডেতে সাকিবের জায়গায় কাকে নেয়া হবে এমন প্রশ্নের উত্তর জানিয়েছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। বৃহস্পতিবার (৩০ জুন) গণমাধ্যমের কাছে নান্নু জানান, সাকিব শেষ পর্যন্ত না খেললে আমরা বাইরে থেকে কাউকে নেবো না। মানে দেশ থেকে আবার নতুন করে কাউকে ওয়েস্ট ইন্ডিজ পাঠানো হবে না। সাকিবের বিকল্প হিসেবে বাঁহাতি স্পিনার তাইজুলকেই ওয়ানডে দলে নেয়া হবে।উল্লেখ্য, তাইজুল ইসলাম টেস্ট স্কোয়াডে থাকায় এখনও দলের সাথে ক্যারিবিয়ানেই অবস্থান করছেন। তাকে ওয়ানডে দলে নেয়া হলে সেক্ষেত্রে এখনই সে দেশে ফিরছেন না।

টেস্ট স্পেশালিস্ট হিসেবে মুমিনুল হক, মাহমুদুল হাসান জয়, খালেদ আহমেদ ও রেজাউর রহমান রাজার সঙ্গে তাইজুলেরও দেশে ফেরত আসার কথা থাকলেও এখন সে না ফিরে থেকে যাচ্ছেন ওয়ানডে স্কোয়াডের সঙ্গেই। এদিকে সাকিবের ওয়ানডে থেকে ছুটি চাওয়ার বিষয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, আমি এটা শুনেছি, ও জালাল ভাইকে (বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস) বলেছে, ওয়ানডে সিরিজ নাও খেলতে পারে। আগেই বলে গেছে। ও এখন পর্যন্ত বোর্ডে আর এটা নিয়ে কথা বলেনি। আজ-কাল ওর সঙ্গে কথা বললেই আমি নিজে ব্যাপারটা বুঝতে পারব। সাকিবের ছুটি মঞ্জুর করা হবে কিনা এমন প্রশ্নের জবাবে বিসিবি বস বলেন, “দেখি, আসলে অবস্থাটা একটু বুঝে নিই।” তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এই সিরিজ আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অংশ নয় বলে সিরিজ থেকে সিনিয়র ক্রিকেটারদের বিশ্রাম দিলে খুব একটা সমস্যা হবে না বলেও জানিয়েছেন বিসিবি সভাপতি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam