তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৫৯ অপরাহ্ন
সদ্য সংবাদ :
একদিনে ১২ মৃত্যু, শনাক্ত ২ হাজারের বেশি পাঁচবিবিতে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কায়সারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন মৌলভীবাজারে পানিবন্দি মানুষকে ঈদ উপহার একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা সংগঠনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র অভিযানে মাদকসহ তিন চোরাকারবারী আটক ঘোড়াঘাট উপজেলায় ৩ ছিনতাইকারিকে পুলিশে সোপর্দ ২টি সিএনজি আটক নিরাপদ ও টেকসই পোল্ট্রি উৎপাদনে সবধরনের সহায়তা দেবে সরকার -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আদমদীঘিতে ৪ দিন ব্যাপী মাছ চাষ ও খাদ্য সক্ষমতা বৃদ্ধি প্রশিক্ষনের উদ্ধোধন শ্রীমঙ্গলে ভোক্তার অভিযানে দুই প্রতিষ্টানকে ৩৫ হাজার টাকা জরিমানা জয়-পুতুলকে নিয়ে স্বপ্নের পদ্মা সেতুতে প্রধানমন্ত্রী

ঘোড়াঘাটে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরী কে ধর্ষণ,ধর্ষক আটক

  • প্রকাশ বুধবার, ২২ জুন, ২০২২, ৬.৩০ এএম
  • ১৬০ বার ভিউ হয়েছে
মনোয়ার বাবু,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভা এলাকায় এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগে ফুল মিয়া (৫৭) নামের এক জন কে আটক করেছে থানা পুলিশ।ফুল মিয়া পৌরসভার চককাঠালের মৃত মিন্নত মিয়ার ছেলে। গতকাল মঙ্গল বার (২১ জুন) বেলা ১২টার দিকে এঘটনা ঘটে।এঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় একটি এজাহার দায়ের করেন।
পুলিশ সূত্রে জানাযায়,বাদীর দুই মেয়ে এক ছেলে।তার মধ্যে এক মেয়ে বুদ্ধি প্রতিবন্ধী।সেনাবাহিনী থেকে অবসর নেওয়া পর তিনি বাড়িতে একটি গরুর খামার করেন এবং খামার রক্ষণাবেক্ষণের জন্য ফুল মিয়া গত তিন মাস যাবত বাদীর বাড়িতে কাজ করে আসছিল।এদিকে ফুল মিয়া বয়স্ক মানুষ হওয়ায় সরল বিশ্বাসে বাদীর বাড়িতে যাতায়াত করত।ঘটনার দিন বাদী তার মা,ছোট ভাই বউ এবং বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে রেখে স্ত্রী ও সন্তান নিয়ে সৈয়দপুর যান।তারপর ছোট ভাই বউও উক্ত দুই জন কে রেখে উপজেলা হাসপাতালে যান,এই সুযোগে বেলা অনুমান ১২ টার দিকে বাদীর মাতাকে ফুল মিয়া ফুসলিয়ে কৌশলে বাড়ির বাহিরে পাঠিয়ে দিয়ে বাড়ির সকল গেট বন্ধ করে দেয় এবং বিভিন্ন প্রলোভন দেখে কৌসলে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।পরবর্তিতে বাদীর ছোট ভাই বউ হাসপাতাল থেকে আসলে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর আচারন সন্দেহ হলে বাড়ির সিসি টিভির ধারণকৃত ফুটেজে আসামির কুকীর্তি ধরা পড়ে।
ঘোড়াঘাট থানার ওসি তদন্ত মমিনুল ইসলাম জানান,এবিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি এজাহার দায়ের হয়েছে। বাদীর করা এজাহারের ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ব্যক্তি ঘটনার সত্যতা স্বীকার করেছেন।আজ বুধবার আটক ব্যক্তিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam