তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৭:০৮ অপরাহ্ন
সদ্য সংবাদ :
ঈদযাত্রায় মানতে হবে ১২ নির্দেশনা নন্দীগ্রামে চোলাইমদ বিক্রয় ও সেবনের অপরাধে গ্রেপ্তার ২ একদিনে ১২ মৃত্যু, শনাক্ত ২ হাজারের বেশি পাঁচবিবিতে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কায়সারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন মৌলভীবাজারে পানিবন্দি মানুষকে ঈদ উপহার একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা সংগঠনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র অভিযানে মাদকসহ তিন চোরাকারবারী আটক ঘোড়াঘাট উপজেলায় ৩ ছিনতাইকারিকে পুলিশে সোপর্দ ২টি সিএনজি আটক নিরাপদ ও টেকসই পোল্ট্রি উৎপাদনে সবধরনের সহায়তা দেবে সরকার -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আদমদীঘিতে ৪ দিন ব্যাপী মাছ চাষ ও খাদ্য সক্ষমতা বৃদ্ধি প্রশিক্ষনের উদ্ধোধন

ঘোড়াঘাটে স্ত্রীর ডিভোর্স মেনে নিতে না পারায় স্বামীর বিষ পানে আত্নহত্যা 

  • প্রকাশ মঙ্গলবার, ১৪ জুন, ২০২২, ৫.১৪ এএম
  • ১৪৫ বার ভিউ হয়েছে
মনোয়ার বাবু,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে স্ত্রীর দেওয়া ডিভোর্স বাতিল করে সংসারে ফেরার অনুরোধ না রাখায় মোঃ ইমরান মিয়া (৩২) নামের এক যুবক বিষ পান করে আত্নহত্যা করেছে।সোমবার বিকাল অনুমান সাড়ে ৩ টায় পৌর সভার ৬ নং ওয়ার্ডের লাল মাটি এলাকায় তার নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।নিহত ইমরান প্রয়াত আইজার মিয়ার ছেলে।
নিহত ইমরানের মামা আব্দুল আলিম জানান, পরিবারের অমতে ইমরান তার চেয়ে বয়সে বড় একই এলাকার রিনা বেগম নামের এক মেয়েকে ৮ বছর পূর্বে বিয়ে করে আলাদ ঘর সংসার করতে থাকে।তাদের সংসার জীবনে বনি-বনা না হওয়ায় রিনা বেগম অনুমান ১ মাস পূর্বে ইমরান কে তালাক প্রদান করেন।পরে বিষয় টি নিয়ে সোম বার এক শালিস বৈঠক হয়।সেখানেও রিনা বেগম ইমরানের সাথে ঘর সংসার করবে না মর্মে জানালে,সেই দিন বিকাল অনুমান সাড়ে ৩ টায় মনের ক্ষোভে বাড়ির লোকজনের অগোচরে ইমরান কীটনাশক বিষ খেয়ে ছটফট বমি করাসহ চিৎকার করতে থাকে। তার চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে জানায় যে সে কীটনাশক বিষ পান করেছে।উপস্থিত লোকজন তখন ইমরান কে অটো চার্জার ভ্যান যোগে দ্রুত উপজেলা হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করান এবং কর্তব্যরত চিকিৎসক ইমরান কে ওয়াস করে বেডে স্থানান্তরিত করে। চিকিৎসারত অবস্থায় সেই দিন রাত অনুমান ৭:৫০ ঘটিকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁর ভাগিনা ইমরান মৃত্যু বরণ করে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ রুপম কুন্ড জানান, বিকাল অনুমান ৪টায় বিষ পান করা এক যুবক কে হাসপাতালে আনলে,সঙ্গে সঙ্গে তাকে ওয়াস করানো হয় এবং বেডে স্থানান্তরিত করা হয়।পরে রাত অনুমান ৭:৫০ মিনিটে তার মৃত্যু হয়।মৃত্যুর খবর থানা পুলিশ কে জানানো হলে পুলিশ এসে লাশ থানায় নিয়ে যায়। ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আবু হাসান কবির জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সেই দিন রাতেই লাশ থানায় নিয়ে আসা হয় এবং পরবর্তিতে একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।আজ মঙ্গলবার লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইন অনুযায়ী যথাযথ ব্যবস্তা নেওয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam