তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:১১ অপরাহ্ন

জনবান্ধব ওসি কামাল হোসনকে থানা পুলিশের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান

  • প্রকাশ শনিবার, ১৮ জুন, ২০২২, ৬.৩৫ এএম
  • ১৪ বার ভিউ হয়েছে

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা থানার জনবান্ধব ও সৃজনশীল ওসি কামাল হোসেনকে থানা পুলিশের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার রাতে ওসি’র কক্ষে এই বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান ও স্মৃতিচারণ করা হয়। এতে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) মোঃ খোদাদাদ হোসেন, বিদায়ী ওসি কামাল হোসেন, থানার এসআই, এএসআই, কনস্টেবল ও উপজেলায় কর্মরত সাংবাদিকগণ। উল্লেখ্য, ২০২০ সালের ১৯ মার্চ খানসামা থানায় নবাগত ওসি কামাল হোসেন দায়িত্ব ভার গ্রহণ করেন। দায়িত্ব নেয়ার পর থেকেই তাঁর আন্তরিকতা ও সুনিপুণ কর্মদক্ষতায় থানা ভবন সংস্কার, করোনায় মৃত্যুবরণকারী এক পুলিশ সদস্যের স্মরণে পাঠাগার নির্মাণ, থানা মসজিদ আধুনিকায়ন, জলাবদ্ধতা নিরসনে এইচবিবি রাস্তা নির্মাণ, থানার অভ্যন্তরে মাঠ পাকাকরণ, সবজী, ফুল ও ফলের বাগান তৈরী করেন। এ সাথে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা ও অপরাধ দমনে বিভিন্ন কৌশলের কারনে জনগণের কাছে তিনি ছিলেন একজন জনবান্ধব ও সৃজনশীল ওসি।

বিদায়ী ওসি কামাল হোসেন বলেন, এই দায়িত্ব পালন কালে খানসামা উপজেলার সর্বস্তরের মানুষের আন্তরিকতা সত্যিই প্রশংসনীয়। যার কারনেই সফলতার সহিত দায়িত্ব পালন করতে পেরেছি। এজন্য সকলের প্রতি আমি কৃতজ্ঞ।

বিদায়ী ওসি কামাল হোসেন ঠাকুরগাঁও জেলা পুলিশে বদলী হচ্ছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam