তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৩৩ অপরাহ্ন

ঝিনাইগাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফাইনাল অনুষ্ঠিত 

  • প্রকাশ বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ২.৫২ পিএম
  • ১৮ বার ভিউ হয়েছে
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
২৩ জুন বৃহস্পতিবার বিকেলে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিস উদ্যোগে স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ খেলার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফারুক আল মাসুদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।
উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাসুদ হাসান এর সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক  শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত)
মোহাম্মদ নুরুন্নবী, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শাহ আলম, আহমদ নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল ইসলাম মিলন প্রমুখ।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল রাউন্ডের খেলায় হাতিবান্ধা সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম মালিঝিকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় দলের হাড্ডাহাড্ডি লড়াই মূহুর্তেও ৩/০ গোলে চ্যাম্পিয়ন ট্রফি জিতে নেয় হাতিবান্ধা ইউনিয়ন সরকারি প্রাথমিক বিদ্যালয়। হাতিবান্ধা ইউনিয়নের দলীয় অধিনায়ক ১০ নম্বর জার্সি পরিহিত ইতি খাতুন পরপর ৩ টি গোল করে হ্যাট্রিক করার গৌরব অর্জন করে।
অপরদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে হাতিবান্ধা ইউনিয়নের ঘাগড়া দক্ষিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম গৌরীপুর ইউনিয়নের পশ্চিম বনগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফাইনাল খেলায় ২/০ গোলের ব্যবধানে হাতিবান্ধা ঘাগড়া দক্ষিণ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বিজয়ী হয়। খেলা শেষে উভয় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি এবং সেরা খেলোয়াড় ও সেরা গোল রক্ষকসহ সকল খেলোয়াড়দেরকে মেডেল প্রদান করেন অতিথিরা।
এসময় ঝিনাইগাতী হাসপাতালের আরএমও ডা: সাদ্দাম হোসেন, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মফিজ উদ্দিন আকন্দ, সহকারী শিক্ষা কর্মকর্তা শাহরিয়ার পারভেজ, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, উপজেলা শিক্ষা কমিটির সম্মানিত সদস্য ও বিলাসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বিল্লাল হোসাইন সহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ঝিনাইগাতী প্রেসক্লাবের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam