তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন

ডোমারে জেন্ডার ইকুইটি মুভমেন্ট ইন স্কুল (জেমস) ক্যারিকুলাম বিষয়ক প্রশিক্ষণের ৩য় ব্যাচের উদ্বোধন ।

  • প্রকাশ বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ১০.১৪ এএম
  • ১২ বার ভিউ হয়েছে
রবিউল হক রতন, ডোমার ( নীলফামারী ) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে বেসরকারি উন্নয়ন সাহায্য সংস্থা জানো প্রকল্পের সহযোগিতায় জেন্ডার ইকুইটি মুভমেন্ট ইন স্কুল (জেমস)  ক্যারিকূলাম বিষয়ক প্রশিক্ষণের ৩য় ব্যাচের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২২জুন) ডোমার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়াম রুমে ৩য় ব্যাচের ৪ দিন ব্যাপী প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণের শুভ উদ্বোধন ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রমিজ আলম।
অন্যান্নদের মাঝে এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাকেরিনা বেগম, ডোমার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা শাহানা বিলকিস বানু, উপজেলা জানো প্রকল্পের ম্যনেজার মোঃ শরিফ আহম্মেদ শাহ্, প্রশিক্ষণের মাষ্টার ট্রেইনার মমতাজ বেগম, মোছাঃ মারুফি আক্তারসহ প্রকল্পের কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।
জানো প্রকল্পটি ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে অষ্ট্রিয়ান ডেভেলপমেন্ট কর্পোরেশন সহায়তায় কেয়ার বাংলাদেশ ও প্লান ইন্টারন্যাশনাল এর কারিগরি সহায়তা বেসরকারি উন্নয়ন সংস্থা ইকো সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ( ইএসডিও)  রংপুর এবং নীলফামারী জেলার ৭ টি উপজেলায় পুষ্টি উন্নয়ন কাজে সরকারের কাজকে সহায়তা করে আসছে।
উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রমিজ আলম বলেন, নারীদের প্রতি বৈষম্য দূর করতে হলে পরিবার থেকেই ইতিবাচক দৃষ্টি চিন্তা করতে হবে। তিনি আরও বলেন এ প্রশিক্ষনটি গ্রহনের পর সন্মানিত শিক্ষকগন তাদের শিক্ষার্থীদের মধ্যে ইতিবাচক পরিবর্তন আনতে সক্ষম হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam