তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:২৮ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানুষের ভাগ্য পরিবর্তন হচ্ছে : তথ্যমন্ত্রী

  • প্রকাশ শনিবার, ১১ জুন, ২০২২, ৮.২১ এএম
  • ২১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক: তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়নের রোল মডেল হিসেবে সারা বিশ্বে প্রশংসিত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানুষের ভাগ্য পরিবর্তন হচ্ছে। সকলে এটা মেনে নিলেও বিএনপি তা মানতে নারাজ। বিশেষ করে সম্পূর্ণ নিজস্ব অর্থে পদ্মা সেতু নির্মিত হওয়ায় তাদের মাথা খারাপ হয়ে গেছে। তারা এখন দাবি করছেন, বেগম খালেদা জিয়া নাকি এই সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। দেশের উন্নয়ন অগ্রগতি দেখে তারা অনর্গল মিথ্যাচার করছেন। তিনি গতকাল শুক্রবার (১০ জুন) সন্ধ্যায় গাইবান্ধা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

গাইবান্ধা পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলনের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধনী পর্বে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখোয়াত হোসেন শফিক, সদস্য সৈয়দ আবদুল আউয়াল শামীম, হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাড. সফুরা বেগম রুমি, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমারুল ইসলাম সাবিন। এর আগে গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সৈয়দ শামস্-উল আলম হীরু সম্মেলনের উদ্বোধন করেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে কোন ধরণের কটূক্তি ও বিরূপ মন্তব্য একজন মুসলিম হিসেবে কোনভাবেই মেনে নেওয়া সম্ভব নয়। আমরা এই ঘটনার নিন্দা জানাই। কিন্তু পাশাপাশি বৈদেশিক কোন ইস্যুকে নিয়ে বাংলাদেশে বিশৃংখলা সৃষ্টি ও সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের যে কোন অপচেষ্টা সরকার অবশ্যই কঠোর হাতে দমন করবে। আমরা বাংলাদেশে আমাদের প্রাণের ধর্ম ইসলাম তো বটেই কোন ধর্মের অবমাননাই বরদাশত করব না। ড. হাসান মাহমুদ আরো বলেন, ইসলামের জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা যা করেছেন তা ইতিপূর্বে কোন সরকার প্রধান করেননি।

তিনি শুক্রবার মহানবী (সাঃ)’র অবমাননার প্রতিবাদ মিছিল থেকে গাইবান্ধা পৌর আওয়ামী লীগের সম্মেলন স্থলে হামলা চালিয়ে ব্যানার, চেয়ারসহ ভাংচুর চালানোর ঘটনার নিন্দা জানিয়ে বলেন, এ ঘটনায় অবশ্যই দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাদের ইন্ধনদাতাদেরও খুঁজে বের করা হবে। তিনি বলেন, এক সময় উত্তরের জেলাগুলোতে মঙ্গাপীড়িত বলা হতো। কিন্তু আওয়ামী লীগ সরকার মঙ্গাকে যাদুঘবে পাঠিয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্বোধনী পর্ব শেষে নতুন কমিটি গঠনের প্রক্রিয়া চলছিল।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam