তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:১৮ অপরাহ্ন
সদ্য সংবাদ :
নন্দীগ্রামে চোলাইমদ বিক্রয় ও সেবনের অপরাধে গ্রেপ্তার ২ একদিনে ১২ মৃত্যু, শনাক্ত ২ হাজারের বেশি পাঁচবিবিতে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কায়সারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন মৌলভীবাজারে পানিবন্দি মানুষকে ঈদ উপহার একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা সংগঠনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র অভিযানে মাদকসহ তিন চোরাকারবারী আটক ঘোড়াঘাট উপজেলায় ৩ ছিনতাইকারিকে পুলিশে সোপর্দ ২টি সিএনজি আটক নিরাপদ ও টেকসই পোল্ট্রি উৎপাদনে সবধরনের সহায়তা দেবে সরকার -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আদমদীঘিতে ৪ দিন ব্যাপী মাছ চাষ ও খাদ্য সক্ষমতা বৃদ্ধি প্রশিক্ষনের উদ্ধোধন শ্রীমঙ্গলে ভোক্তার অভিযানে দুই প্রতিষ্টানকে ৩৫ হাজার টাকা জরিমানা

রাজারহাটে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • প্রকাশ বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৯.৫০ এএম
  • ৭৬ বার ভিউ হয়েছে
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ আজ বৃহস্পতিবার ২৩ জুন ২০২২ বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুকুনুজ্জামান রোকন এর পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সহ সবাইকে জানাই প্রানঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন। বাংলাদেশ আওয়ামীলীগ জন্মেছিলো বলেই আজ আমরা বাংলাদেশ আওয়ামীলীগের ভালোবাসায় এতো গুলো অঙ্গ সহযোগী সংগঠনের জন্ম। বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল ও সার্থক হোক।
বঙ্গবন্ধু-আওয়ামীলীগ-বাংলাদেশ-ইতিহাসে এই তিনটি নাম অমলিন ও অবিনশ্বর। ইতিহাসে এই তিনটি নাম একই সূত্রে গাঁথা। বাঙালি জাতি ভাষা থেকে শুরু করে স্বাধিকার,স্বাধীনতা, সামরিকতন্ত্রের বদলে গণতন্ত্র,জঙ্গীবাদমুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ এবং সর্বশেষ ক্ষুদা মুক্ত,উন্নয়ন-অগ্রগতি ও ডিজিটালাইজড বাংলাদেশ এ সব কিছুই পেয়েছে আওয়ামী লীগের কাছ থেকে। আওয়ামীলীগ মানেই জাতির অর্জন,সমৃদ্ধি আর সম্ভাবনার স্বর্ণালি দিন।
ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুকুনুজ্জামান রোকন বলেন, মাননীয় ‌জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সময়ের সবচেয়ে জনপ্রিয় দলে পরিনত হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ,এই আওয়ামীলীগের নেতৃত্বেই ডিজিটাল বাংলাদেশ হয়েছে, সল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে বাংলাদেশ,নিজেদের অর্থয়নে বাঙালীর স্বপ্নের পদ্মাসেতু নির্মাণ হয়েছে,যা ২৫ জুন সকাল ১০ টায় জননেত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন,যা ৭৩ বছরের আওয়ামী লীগের অতুলনীয় অর্জন। মেট্রোরেল,কর্নফূলী টানেল,রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র সহ অসংখ্য মেগা প্রকল্প বাস্তবায়িত হচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগের হাত ধরেই।
একটি দেশের সরকারের কাছে তরুন প্রজন্মের যা চাহিদা থাকে তার সবগুলোই পূরণ হচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগের হাত ধরে,আমরা পূর্বে তাকালে দেখতে পাই বিশ্ববিদ্যালয় সহ অন্যন্য বিশ্ববিদ্যালয় গুলোতে অস্ত্রের ঝনঝনানি,সেশনজট লেগেই থাকতো,কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় আশার পর বিশ্ববিদ্যালয় গুলোতে সেশনজট নেই,নেই কোন অস্ত্রের ঝনঝনানি,যা তরুণ প্রজন্মের জন্য সুখকর।
আওয়ামীলীগের হাত ধরেই আজ বাংলাদেশ সারা বিশ্বে মাথা উঁচু করে দাড়িয়েছে, স্বাধীনতা যুদ্ধ থেকে আজ অবধি পর্যন্ত বাঙালির যত অধিকার প্রতিষ্ঠিত হয়েছে সবগুলো আওয়ামীলীগের নেতৃত্বেই প্রতিষ্ঠিত হয়েছে। এই ৭৩ বছরে আওয়ামীলীগ কে ধ্বংস করার জন্য বার বার চেষ্টা করা হয়েছে জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে,তৃনমূল নেতা কর্মীদের আন্দোলন সংগ্রাম ত্যাগের মধ্যে দিয়ে আওয়ামী লীগ টিকে রয়েছে।  বাংলাদেশের জনসাধারণের সবচেয়ে বেশি আশা প্রত্যাশা, আওয়ামীলীগের কাছেই। গণমানুষের প্রত্যাশা প্রাপ্তির মিলবন্ধন ঘটিয়ে হাজার বছর পার করবে বাংলাদেশ আওয়ামীলীগ আজকের দিনে এটাই প্রত্যাশা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam