তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:০৫ অপরাহ্ন
সদ্য সংবাদ :
নন্দীগ্রামে চোলাইমদ বিক্রয় ও সেবনের অপরাধে গ্রেপ্তার ২ একদিনে ১২ মৃত্যু, শনাক্ত ২ হাজারের বেশি পাঁচবিবিতে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কায়সারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন মৌলভীবাজারে পানিবন্দি মানুষকে ঈদ উপহার একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা সংগঠনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র অভিযানে মাদকসহ তিন চোরাকারবারী আটক ঘোড়াঘাট উপজেলায় ৩ ছিনতাইকারিকে পুলিশে সোপর্দ ২টি সিএনজি আটক নিরাপদ ও টেকসই পোল্ট্রি উৎপাদনে সবধরনের সহায়তা দেবে সরকার -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আদমদীঘিতে ৪ দিন ব্যাপী মাছ চাষ ও খাদ্য সক্ষমতা বৃদ্ধি প্রশিক্ষনের উদ্ধোধন শ্রীমঙ্গলে ভোক্তার অভিযানে দুই প্রতিষ্টানকে ৩৫ হাজার টাকা জরিমানা

রাজারহাট উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের বাউন্ডারি ওয়াল নির্মাণে নিন্মমানের কাজের অভিযোগ

  • প্রকাশ রবিবার, ১৯ জুন, ২০২২, ১২.৪৭ পিএম
  • ১০১ বার ভিউ হয়েছে
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাট উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজের নিম্নমানের উপকরণ ব্যবহারের অভিযোগ উঠেছে। স্থানীয় সুত্রে জানা যায় রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাউন্ডারি ওয়াল নির্মাণের টেন্ডার ২০১৮সালে হলেও এতোদিন কাজ না করে রংপুরের ঠিকাদার সেলিম গড়িমসি করে আসছিলেন। ২০১৮সালের কাজ ২০২২ সালে শুরু করলেও সেখানে নিম্নমানের নির্মাণ উপকরণ ব্যবহার করা হয়। বাউন্ডারি ওয়াল নির্মাণে নতুন করে পিলার করার কথা থাকলেও পুরাতন পিলারের উপরেই নির্মাণ কাজ শুরু করেন ঠিকাদার সেলিমের ম্যানেজার সুজন মিয়া। শনিবার ১৮ জুন দুপুর ১ঃ১৫ ঘটিকায় স্থানীয় যুবক এস এম সোহেল সহ এলাকাবাসী তাদের এই অনিয়ম দেখতে পেয়ে প্রতিবাদ করেন। এলাকাবাসীর চাপের মুখে ম্যানেজার সুজন স্থানীয় জনগন কে অশ্লীল ভাষায় গালিগালাজ করে হুমকি দামকি দিয়ে কাজ বন্ধ করে দেন।
এবিষয়ে সাংবাদিক মুল ঠিকাদার সেলিম কে ফোনে ঘটনা জানতে চাইলে তিনি বলেন কাজটি ২০১৮ সালের দরপত্রের নেওয়া। তখনকার নির্মাণ ব্যয় আর এখনকার নির্মাণ ব্যয় বহুগুন বৃদ্ধি পেয়েছে। তাই কাজের ত্রুটি হওয়া স্বাভাবিক।আপনাদের কাজ পছন্দ না হলে বাউন্ডারি ওয়াল ভেঙে দিন নতুন করে আবার করা হবে।
এ ব্যাপারে কথা হলে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনিম বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত আমাকে কেউ লিখিত অভিযোগ দেয়নি। কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam