তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:২৫ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
আদমদীঘিতে ব্যবসায়ীর আত্মহত্যা তৃতীয় দিনে ৯২ হাজারের বেশি টিকিট বিক্রি শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা  উলিপুরে চেক বিতরণ অনুষ্ঠান  মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে জিএম কাদেরের ঈদ শুভেচ্ছা ফুলবাড়ীতে নেসকো কোম্পানীর বিদ্যুৎ নিয়ে ভেলকিবাজি এসএসসি ও সমমানের পরীক্ষা আগস্টে নোয়াখালীতে উদ্বোধনের ২৪ ঘন্টা না যেতেই বিআরটিসি বাসঃ পুনরায় চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের লালমনিরহাট ক্যাম্পাসের একাডেমিক সেশন উদ্বোধন করেন বিমান বাহিনী প্রধান সুবর্ণচরের একাধিক মামলার আসামি লাল আজাদ গ্রেপ্তার

সিরাজগঞ্জের দুই ইউপিতে নৌকার জয়

  • প্রকাশ বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২, ৪.১৮ এএম
  • ১৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সোনাতনী ও উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীরা বিজয়ী হয়েছেন। সোনাতনী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী লুৎফর রহমান এবং বড়হর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জহুরুল হাসান নান্নু জয়ী হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন শাহজাদপুরের রিটার্নিং কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন ও উল্লাপাড়া উপজেলা নির্বাচন কমিশনার মো. মাসুদ রানা। বেসরকারি ফলাফলের তথ্য অনুযায়ী, সোনাতনী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. লুতফর রহমান পেয়েছেন ৯ হাজার ৫৫৫ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. রুবেল হোসেন পেয়েছেন ২ হাজার ৩৮ ভোট।

এদিকে উল্লাপাড়ার বড়হর ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জহুরুল হাসান নান্নু পেয়েছেন ১০ হাজার ৮৬৪ ভোট এবং তার নিকটতম প্রার্থী শফিকুল ইসলাম খাঁন ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ৬ হাজার ৬১১ ভোট। শাহজাদপুরের সোনাতনী ইউনিয়নের মোট ১৮ হাজার ৪৫১ ভোটারের মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ১১০ জন এবং নারী ভোটার ৯ হাজার ৩৪১ জন। ইউনিয়নের মোট ১৩টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এদিকে উল্লাপাড়ার বড়হর ইউপিতে মোট ভোটার সংখ্যা ৩০ হাজার ৮৬১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৫ হাজার ৭৭২ ও নারী ভোটার ১৫ হাজার ৮৯ জন। বুধবার (১৫ জুন) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ইভিএমে দুই ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam