তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:০১ অপরাহ্ন
সদ্য সংবাদ :

৩ ঘণ্টা বরফে শরীর ডুবিয়ে রাখলেন বিদ্যুৎ

  • প্রকাশ বুধবার, ২৯ জুন, ২০২২, ১১.১৭ এএম
  • ২৬ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চারদিকে বরফ। এর মধ্যেই হিমশীতল পানিতে ডুব দিলেন অভিনেতা বিদ্যুৎ জামওয়াল। নতুন ছবি ‘খুদা হাফিজ চ্যাপ্টার ২ অগ্নিপরীক্ষা’  ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন তিনি। আর এর মধ্যেই ফের একবার মার্শাল আর্টের অনন্য নজির দেখালেন বিদ্যুৎ জামওয়াল। প্রায় ৩ ঘণ্টা ধরে বরফের মধ্যে কার্যত ডুবে থেকে ধ্যান করলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই দৃশ্যের ভিডিও। ক্যাপশনে তিনি লিখলেন, ‘কল্পতরু বলতেন, ‘তোমার মধ্যে একজন যোগী রয়েছেন, যিনি জাগার অপেক্ষায় রয়েছেন। ‘ এক ভিডিওতেই তিনি বুঝিয়ে দিলেন, বড় সহজ নয় মার্শাল আর্ট। ৬ ফুট গভীর বরফের মধ্যে নিজের পুরো শরীরকে মিশিয়ে দিয়ে বিদ্যুৎ জামওয়ালকে দেখা গেল ধ্যানমগ্ন হতে। এই কাজের কারণ জানতে চাওয়া হলে বিদ্যুৎ ভারতীয় গণমাধ্যমকে জানান, একজন মার্শাল আর্টের শিল্পীকে প্রতিদিন নিজের শরীর নিয়ে নতুন নতুন চ্যালেঞ্জ নিতে হয়। তিনি বলেন, প্রতিদিন নতুন কিছুর সঙ্গে শরীরকে সইয়ে নেওয়া উচিত। বরফে ডুবে ধ্যান তারই একটা অংশ।

ভিডিওর শেয়ার করা অংশের নিচে দেখা গেল সময়ের হিসাবও। প্রায় ৩ ঘণ্টা বরফে ডুবে ছিলেন তিনি। আর পুরো ভিডিওটিই ইউটিউবে শিগগির দেবেন বলে টুইটারেই জানালেন অভিনেতা। বিদ্যুৎ জামওয়াল প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাঁর বিভিন্ন স্টান্টের ছবি বা ভিডিও শেয়ার করে নেন। তাঁর শরীরচর্চা ও ফিটনেস অবশ্যই ঈর্ষণীয়। তবে কেবল শরীরচর্চা নয়, মার্শাল আর্টে তাঁকে চ্যালেঞ্জ জানানো যে সত্যিই খুব কঠিন, সেটা ফের একবার প্রমাণিত করলেন বিদ্যুৎ।   আগামী ৮ জুলাই মুক্তি পাবে বিদ্যুৎ জামওয়ালের নতুন ছবি ‘খুদা হাফিজ চ্যাপ্টার ২ অগ্নিপরীক্ষা’। ট্রেলারে নজর করেছে বিদ্যুতের লুক।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam