তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১১:১৬ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
পলাশবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু রংপুরের কাউনিয়ায় চাঞ্চল্যকর স্কুলছাত্রী সানজিদা ইভা হত্যার ঘটনায় এক দিনের মধ্যে রহস্য উদঘাটন  ঝড়ো আবহাওয়া ও মুষলধারে বৃষ্টিকে উপেক্ষা করে কয়েক হাজার নেতা-কর্মীদের উপস্থিতিতে পিরোজপুরে শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের সভা কুড়িগ্রাম সদর থানায় লাশঘরের উদ্বোধন ট্রাকচাপায় ভ্যানচালকের মৃত্যু শেখ হাসিনা মানুষের কষ্ট বোঝেন : ওবায়দুল কাদের ৪ মাসে এক কোটি ট্রেনের টিকিট বিক্রি, দাবি সহজের শ্রীমঙ্গলে মুরগি ও ডিমের ৪ প্রতিষ্টানকে জরিমানা ঘোড়াঘাটে নদীর পানি থেকে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো এসএসসি পরিক্ষার্থীর

আদালতের নির্দেশে জব্দ করা নিষিদ্ধ মালামাল ধ্বংস

  • প্রকাশ বুধবার, ৬ জুলাই, ২০২২, ১১.৩৮ এএম
  • ৪৩ বার ভিউ হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ী থানা কতৃক জব্দকৃত নিষিদ্ধ ভারতীয় নাসির বিড়ি ও মদ মালামাল জেলা বিজ্ঞ আদালতের নির্দেশে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।
বুধবার ( ৬ জুলাই) দুপুরে বড়লেখা থানা প্রাঙ্গণে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিয়াউল হক এর উপস্থিতিতে নিষিদ্ধ বিপুল পরিমান ভারতীয় শেখ নাসির উদ্দিন বিড়ি আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। এসময় জব্দকৃত প্রায় ১ লাখ ১০ হাজার ৩ শত ৩৫ শলাকা ভারতীয় নাসির বিড়ি ও ১০ লিটার চোলাই মদ ধ্বংস করা করা হয়। এসময় উপস্থিত ছিলেন বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার, পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ উদ্দিন ও এসআই মোহাম্মদ হাবিবুর রহমান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam