তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৭ অপরাহ্ন

করণ জোহরের কফির আড্ডায় আসছেন না দীপিকা

  • প্রকাশ মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২, ১২.৩২ পিএম
  • ৩৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: করণ জোহরের আড্ডার প্রথম পর্বে রণবীরকে দেখা গেলেও আগামী কোনও পর্বেই দেখা যাবে না দীপিকাকে।

জানা গেছে, করণ জোহরের অতিথির তালিকায় এখনও যোগ করা যায়নি দীপিকা পাড়ুকোনের নাম!

মুম্বাই সংবাদ সংস্থার খবর, করণ তাঁর শো’তে অতিথি হিসাবে আমন্ত্রণ জানিয়েছিলেন দীপিকাকে। করণকে সরাসরি ‘না’ বলেননি ‘বাজীরাও মস্তানি’, তবে সম্মতিও জানাননি।

এই সিজনে ম্যাজিক সোফায় দীপিকাকে দেখা যাবে না, এমনটাই মনে করছে সংবাদ সংস্থা।

শুরু থেকেই শিরোনামে করণ জোহরের ‘কফি উইথ কর্ণ ৭’। আড্ডায় সারা, জাহ্নবী, সামান্থা, অক্ষয়, আলিয়া, রণবীরের মন্তব্য নিয়ে ঝড় উঠেছে কফির কাপে।  অভিযোগের আঙুলও উঠেছে। বলিউডের প্রায় সব তারকাকেই দেখা যাবে এই মঞ্চে, দীপিকা ছাড়া!

‘কফি উইথ করণ ৭’-এর প্রথম পর্বেই অতিথি ছিলেন রণবীর কাপূর। স্বভাবসুলভ ভঙ্গিতেই দীপিকা ও তাঁর সম্পর্ক নিয়ে খোলামেলা কিছু কথা ভাগ করে নিয়েছিলেন সকলের সঙ্গে। সেখানে দু’জনের প্রেমের শুরু থেকে পাড়ুকোন পরিবারের এক জন সদস্য হয়ে ওঠার কথাও ছিল। এই সিজনে দীপিকা থাকলে আরও কিছু চাঞ্চল্যকর কথা আড্ডায় উঠে আসতে পারত। আপাতত সেই সম্ভাবনা নেই। এর আগে ২০১০-এ করণের কফির আড্ডায় দীপিকা ও সোনম কপূর এসেছিলেন। ওই সময় রণবীরকে নিয়ে দীপিকার বিস্ফোরক কিছু মন্তব্যে চর্চা শুরু হয় ‘বি-টাউন’-এ। এ বার এই ধরনের বিতর্ক থেকে দূরে থাকতেই হয়তো করণের অতিথি হতে চাইছেন না ‘মিস গেহরহাইয়াঁ’, এমনটাই মনে করছেন অনেকে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam