তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৪৮ পূর্বাহ্ন

খেলনা পিস্তল নিয়ে প্রাইভেট কার ছিনতাইয়ের চেষ্টা!

  • প্রকাশ সোমবার, ২৫ জুলাই, ২০২২, ৫.৩০ এএম
  • ৪৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে প্রাইভেটকার ছিনতাইয়ের সময় খেলনা পিস্তল ও দেশীয় অস্ত্রসহ রিফাত খান রাব্বি (২৬) নামে এক কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাত ৯টার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলার আছিমতলা নামক স্থান থেকে তাকে গ্রেপ্তার করে। রাব্বি দেলদুয়ার উপজেলার টুকনিখোলা গ্রামের ইলিয়াস রহমান খানের ছেলে। সে উত্তরার শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি কলেজের ছাত্র বলে জানিয়েছে পুলিশ। টাঙ্গাইল হাজী মোহাম্মদ দানেজ আলী কলেজ থেকে এইচএসসি পাস করেন। পুলিশ জানান, রবিবার (২৪ জুলাই) দেলদুয়ারের পাথরাইল থেকে পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা যাওয়ার কথা বলে টাঙ্গাইল থেকে প্রাইভেট কারটি ভাড়া করেন রাব্বি। বিকেল ৪টার দিকে প্রাইভেট কার পাকুল্যা এলাকায় পৌঁছালে রাব্বি চালককে জানায়, পরিবারের লোকজন চন্দ্রা বাসস্ট্যান্ড থেকে উঠবে। তখন চালকের সন্দেহ হলে তিনি যাবেন না বলে জানায়।

রাব্বি তাকে কৌশলে ঢাকার দিকে নিয়ে আসতে থাকে। আছিমতলা নামক স্থানে আসার পর চালক গাড়ি থামায়। এ সময় রাব্বি তার পকেট থেকে খেলনা পিস্তল ও দেশীয় অস্ত্র বের করে গুলি করার ভয় দেখায়। চালক হালিম গাড়ি থেকে নেমে আশপাশের লোকজনের সাহায্য চায়। স্থানীয়রা এগিয়ে এলে রাব্বি খেলনা পিস্তল ও দেশীয় ধারালো অস্ত্র একটি ব্যাগে ভরে রাস্তার পাশে ফেলে পালানোর চেষ্টা করে। পরে স্থানীয়রা তাকে আটক করে মির্জাপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) নাসিরুজ্জামান খেলনা পিস্তল ও দেশীয় ধারালো অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করেন। এসআই নাসিরুজ্জামান বলেন, রিফাতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam