তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:০৮ অপরাহ্ন
সদ্য সংবাদ :

গরমে ঈদে ফ্যাশনেবল ও আরামদায়ক কাফতান

  • প্রকাশ রবিবার, ৩ জুলাই, ২০২২, ৯.০৩ এএম
  • ৩৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ঈদের আয়োজন শুরু হয়ে গিয়েছে ইতোমধ্যেই। ঈদের দিন নতুন জামা পরে আনন্দ ভাগাভাগি করার জন্য দোকানগুলোতে জমে উঠেছে ভিড়। যেহেতু এখন প্রচণ্ড গরম তাই ঈদের জামা হতে হবে স্টাইলিশের পাশাপাশি আরামদায়ক। ঈদের দিন যা আপনাকে দিবে স্বস্তি। এবারের ঈদে নিজেকে সুন্দর ভাবে তুলে ধরতে বেঁছে নিতে পারেন কাফতান। এটি বর্তমানে বেশ জনপ্রিয় এবং আরামদায়ক পোশাক। বিশেষ করে গরমের দিনে ঘরে ও বাইরেও পরা যায় কাফতান। কাফতানের বিশেষত্ব হলো, কাফতান সাধারণত ঢিলেঢালা হয়ে থাকে এবং এতে থাকে আরামদায়ক হাতা। তাই পরিধান করে বেশ আরাম পাওয়া যায়। এছাড়া এর কোমরে বাঁধার জন্য বেল্ট থাকে যা খুব সহজেই নিজের মতো করে ফিট করে পরা যায়। এতে দেখতেও বেশ সুন্দর লাগে। কিছু কিছু কাফতানের ডিজাইনে নিচের দিকের অংশে সমান থাকে। আবার কিছু কিছু কাফতানের নিচের অংশ হয়ে থাকে কোনা আকৃতির। যা কাফতানের সৌন্দর্য্য বাড়িয়ে দেয় দ্বিগুণ। নানান ধরণের এবং নানান ডিজাইন এর কাফতান রয়েছে। কেউ পছন্দ করেন শর্ট বা টপস স্টাইলের কাফতান পরিধান করতে। আবার অনেকেই থ্রি-কোয়ার্টার অথবা লং কাফতান পরতে পছন্দ করে থাকেন।

এবার ঈদের জন্য আপনি বেঁছে নিতে পারেন সুতি, লিলেন অথবা জর্জেটের মধ্যে কাজ করা পার্টি কাফতান, প্রিন্টের কাফতান, এক রঙের কাপড়ে মধ্যে রঙ তুলি দিয়ে ছবি আঁকা কাফতান, বাটিকের কাজ করা কাফতান অথবা ফুলের ও লতা-পাতা ডিজাইন করা কাফতান। তবে প্রচণ্ড এই গরমে হালকা রঙের কাফতান বেঁছে নিতে পারেন। এতে গরম কম লাগবে। ঈদের দিন কাফতানের সাথে সুন্দর কিছু জুয়েলারি পরতে পারেন। কাফতানের সঙ্গে বিশেষ করে সিলভার জুয়েলারি বেশ মানায়। সাথে হালকা মেকআপ করুন। এতে লুকটাই চেঞ্জ হয়ে যাবে। বেশ সুন্দর দেখাবে। আজকাল অনলাইন বিজনেজ পেইজ গুলোতে খুব সহজেই কিনতে পাওয়া যাচ্ছে নানান রকম ফ্যশনাবল কাফতান। এছাড়া খুব কম খরচেই আপনি কাফতান পেয়ে যেতে পারেন নিউমার্কেট, গাউসিয়া, বসুন্ধরা, যমুনা ফিউচার পার্কসহ বিভিন্ন মার্কেটে। শুধু উৎসবেই নয় আপনি অফিসেও নিয়মিত পরতে পারেন কাফতান যা এই গরমে কর্মক্ষেত্রে আপনাকে সারাদিন দিবে স্বস্তি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam