তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:৩৬ অপরাহ্ন

জয়-পুতুলকে নিয়ে স্বপ্নের পদ্মা সেতুতে প্রধানমন্ত্রী

  • প্রকাশ সোমবার, ৪ জুলাই, ২০২২, ৮.৫৪ এএম
  • ৩৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পতুলকে নিয়ে স্বপ্নের পদ্মা সেতুতে কিছু সময় কাটালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় সেতুটিতে দাঁড়িয়ে তাঁরা ছবি তোলেন।

আজ সোমবার (৪ জুলাই) সড়ক পথে গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাওয়ার পথে সন্তানদের নিয়ে পদ্মা সেতুতে কিছু সময় পার করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস জানান, সোমবার (৪ জুলাই) সকাল ৮টায় গণভবন থেকে সড়ক পথে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওয়ানা হন প্রধানমন্ত্রী। পৌনে ৯টার দিকে মাওয়া টোল প্লাজায় টোল দিয়ে পদ্মা সেতুতে ওঠেন তিনি। ব্রিজে কিছু সময় পার করেন প্রধানমন্ত্রী।

সেতু পার হয়ে সকাল সোয়া ৯টার দিকে জাজিরা প্রান্তে পৌঁছান এবং সেখানে ফলকের সামনে কিছু সময় দাঁড়ান প্রধানমন্ত্রী।

সকাল সাড়ে ৯টা থেকে সোয়া ১০টা পর্যন্ত জাজিরা প্রান্তের সার্ভিস এরিয়া-২ তে বিশ্রাম নেন প্রধানমন্ত্রী। সোয়া ১০টার দিকে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা শুরু করেন তিনি।

এরপর বেলা ১২টার দিকে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি দোয়া ও মোনাজাতে অংশ নেন। এ সময় প্রধানমন্ত্রীর পরিবারের সদস্যরাও তার সঙ্গে ছিলেন।

বিকেলে ঢাকায় ফিরে আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam