তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৪ পূর্বাহ্ন

দোপাড়া আব্দুল হান্নান উচ্চ বিদ্যালয়ের নির্বাচনে শাহাজাদা প্যানেল জয়ী

  • প্রকাশ সোমবার, ২৫ জুলাই, ২০২২, ১.৪৩ পিএম
  • ৩০ বার ভিউ হয়েছে

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার দোপাড়া আব্দুল হান্নান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের জন্য অভিভাবক সদস্য নির্বাচনে শাহজাদা প্যানেল জয়ী হয়েছে।

সোমবার সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহীনভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে উৎসব মুখর পরিবেশে ভোটাররা ভোপ প্রদান করে।

এ নির্বাচনে বর্তমান সভাপতির আব্দুল হান্নান পরিবার প্যানেল ও শাহাজাদা প্যানেলের মধ্যে তিব্র প্রতিদ্বন্দ্বিতা হয়। এতে মোট ভোটার ছিলেন ৩শত ১৪জন।

শাহাজাদা প্যানেলের অভিভাবক সদস্যদের মধ্যে ৪নং ব্যালটে ইউনুস আলী ১৪১ ভোট পেয়ে ১ম, ২নং ব্যালটে আব্দুর রশিদ ১৩৪ ভোট পেয়ে ২য়, ৭নং ব্যালটে তজমল হোসেন ১৩৪ ভোট পেয়ে ৩য় ও ৫নং ব্যালটে জামিরুল ইসলাম ১২৯ ভোট পেয়ে ৪র্থ এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে রুমি আকতার ১৪১ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়।

আব্দুল হান্নান পরিবার প্যানেল এর অভিভাবক সদস্য পদে প্রতিদ্বনন্দ্বিতা করে আনিছুর রহমান প্রামানিক ১নং ব্যালটে ১১৬ ভোট, ৩নং ব্যালটে একেএম আহসানুল কবির ১২৪ ভোট, ৬নং ব্যালটে জহুরুল ইসলাম ১২০ ভোট, ৮নং ব্যালটে শ্রী দীলিপ কুমার সরকার ১১৩ ভোট এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ১নং ব্যালটে জান্নাতি বেগম ১৩৭ ভোট পায়।

এ নির্বাচনের প্রিজাইডিং অফিসার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা টিএম আব্দুল হামিদ বলেন, কোন অপ্রীতিকর ঘটনা ছাড়ায় সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam