তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১২:০২ অপরাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
পলাশবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু রংপুরের কাউনিয়ায় চাঞ্চল্যকর স্কুলছাত্রী সানজিদা ইভা হত্যার ঘটনায় এক দিনের মধ্যে রহস্য উদঘাটন  ঝড়ো আবহাওয়া ও মুষলধারে বৃষ্টিকে উপেক্ষা করে কয়েক হাজার নেতা-কর্মীদের উপস্থিতিতে পিরোজপুরে শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের সভা কুড়িগ্রাম সদর থানায় লাশঘরের উদ্বোধন ট্রাকচাপায় ভ্যানচালকের মৃত্যু শেখ হাসিনা মানুষের কষ্ট বোঝেন : ওবায়দুল কাদের ৪ মাসে এক কোটি ট্রেনের টিকিট বিক্রি, দাবি সহজের শ্রীমঙ্গলে মুরগি ও ডিমের ৪ প্রতিষ্টানকে জরিমানা ঘোড়াঘাটে নদীর পানি থেকে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো এসএসসি পরিক্ষার্থীর

ফুলবাড়ী মহিলা ডিগ্রী কলেজে ফল উৎসব অনুষ্ঠিত

  • প্রকাশ শনিবার, ২ জুলাই, ২০২২, ৬.৫১ এএম
  • ৬৮ বার ভিউ হয়েছে

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃ মধুমাসে সারাদেশের ন্যায় ফলের প্রকৃত স্বাদ,পুষ্টি গ্রহণ এবং উৎসাহিত করতে দিনাজপুরের ফুলবাড়ী মহিলা ডিগ্রি কলেজে ফল উৎসব অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার দুপুর ১টায় মহিলা ডিগ্রি কলেজে এই ফল উৎসব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফুলবাড়ী মহিলা ডিগ্রি কলেজের অধ্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো.খুরশিদ আলম মতি। এতে সহকারী অধ্যাপক এসএম আব্দুল্লাহ এর সঞ্চালনায় ফল উৎসব অনুষ্ঠানে দেশীয় ফলের গুরুত্ব,পুষ্টি ও গুনাগুন নিয়ে বক্তব্য রাখেন উপাধ্য মোছা.রহিদা বেগম,সহকারী অধ্যাপক ওয়াহেদুন নবী নয়ন,সহকারী অধ্যাপক আলেয়া বেগম,সহকারী অধ্যাপক এন্তেজামুল হক,সহকারী অধ্যাপক আজিজুল হক সরকার,প্রদর্শক সম্পা সরকার,প্রদর্শক খোদেজা পারভীন,প্রদর্শক মোস্তাক আহম্মেদ, শরীরচর্চা শিকিা হাসিনা বেগম প্রমুখ।

এসময় স্নাতক শ্রেণি,দ্বাদশ শ্রেণীর পরীার্থী ও একাদশ শ্রেণীরশিার্থীরা সহ পাঁচশতাধিক শিার্থী উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দেশীয় ফল আম,জাতীয় ফলকাঁঠাল,আনারস, পেয়ারা,লটকন,কলা ইত্যাদি ফল শিার্থীদের নিয়ে ফল খাওয়া হয়। কলেজে দেশীয় ফলোৎসব অনুষ্ঠানের অধ্য মো.খুরশিদ আলম বলেন,দেশে ক্রমান্বয়ে দেশীয় ফল বিলুপ্ত হচ্ছে। আমরা এজন্য দেশীয় ফলের উৎসবের মধ্য দিয়ে সবাইকে দেশে ফলের চাষ করতে উদ্বুদ্ধ করতে চাই।আজকের অনুষ্ঠান ফরমালিনমুক্ত দেশীয় ফলে প্রকৃত স্বাদ ,পুষ্টিও গুণাগুন অনুসরণ করে সবাই যেন এমন আয়োজন এবং উদ্যোগ গ্রহণ করবেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam