তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:৪৬ অপরাহ্ন

বর্ণিল আয়োজনে আমিরাত সংবাদের পঞ্চম বর্ষপূর্তি উদযাপন

  • প্রকাশ সোমবার, ২৫ জুলাই, ২০২২, ৫.২৮ এএম
  • ৩১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  সংযুক্ত আরব আমিরাতে বর্ণিল আয়োজনে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আমিরাত সংবাদ এর পঞ্চম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় আমিরাতের শারজা কোরাল বিচ রিসোর্ট হল রুমে জমকালো আয়োজনে পঞ্চম বর্ষপূর্তি উদযাপন করা হয়। নাজমুল হকের সঞ্চালনায় যোবায়ের হোসেন রাকিবের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। স্বাগত বক্তব্য রাখেন কাজী ইসমাইল আলম। ফোরাম সভাপতি সিআইপি ইবরাহিম আফলাতুন’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাই কমার্শিয়াল কাউন্সিলর কামরুল হাসান। এসময় বক্তব্য রাখেন সাংবাদিক সাইফুর রহমান, আমিরাত সংবাদ ফোরাম’র সিনিয়রসহ সভাপতি কামাল হোসাইন খান সুমন, সাধারণ সম্পাদক জাফর চৌধুরী। এছাড়া আরও উপস্থিত ছিলেন উপদেষ্টা ইয়াকুব সৈনিক, শেফালী আক্তার আঁখি, ফেরদৌস ফরহাদ, প্রকৌশলী এম এ মান্নান।

কমিউনিটি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন শারজাহ বাংলাদেশ সমিতির সিনিয়র সহ সভাপতি ইসমাইল গনি চৌধুরী, ইঞ্জিনিয়ার নওশের আলী, মোজাহের উল্লা মিয়া, আসগর চৌধুরী, জসিম মল্লিক, জনতা ব্যাংক শারজা সভাপতি, বৃহত্তর চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক মো আবুল কাশেম। এসময় বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য প্রবাসীদের সম্মাননা দেয়া হয় যাদের মাঝে ছিলেন করোনা হিরো মোশারফ হোসেন। মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান করা হয় সময় টিভি আরব আমিরাত প্রতিনিধি শিবলি আল সাদিক ও দৈনিক সমকাল আরব আমিরাত প্রতিনিধি কামরুল হাসান জনিকে। অনুষ্ঠানে বক্তারা বলেন, সকল প্রবাসীদের মুখপাত্র হিসেবে কাজ করার যে উদ্দেশ্য নিয়ে আমিরাত সংবাদ এর পথচলা শুরু করেছিলো সেই ধারাবাহিকতা যাতে আগামী দিনগুলোতেও বজায় থাকে। এই নিউজ পোর্টাল সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে ইতিমধ্যে সকল পাঠকের আস্থার ঠিকানা হয়ে উঠেছে। আমিরাত সংবাদ যাতে আগামীতেও গুণগত মান বজায় রেখে সর্ব শীর্ষে থাকে এ আশাবাদ ব্যক্ত করেন তারা। ম্যাগাজিন এর মোড়ক উন্মোচন, কেক কাটা ও নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠানের শেষ হয়। সম্পাদক মুহাম্মাদ ইছমাইল ও নির্বাহী সম্পাদক ইশতিয়াক আসিফ অনুষ্ঠানের সহযোগীতাকারী স্পন্সর ও আগত মেহমানদের কৃতজ্ঞতা জানিয়ে আগামীতেও এধরনের আয়োজনে পাশে থাকার আহ্বান জানান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam