তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:৪৮ অপরাহ্ন
সদ্য সংবাদ :
খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং সুস্থ থাকতে যে ৭ খাবার এড়িয়ে চলাই ভালো কুড়িগ্রামে মাদকসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি চিলমারীতে সিএনজি চালকদের অনশন: তাদের দাবীতে স্মারকলিপি পেশ মানুষের কষ্ট লাঘবে প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি : প্রধানমন্ত্রী কুলাউড়ায় ভারত থেকে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে ১২জন আটক পলাশবাড়ীর ফকিরহাট শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন হুইপ গিনি এমপি ডোমারে শতভাগ হেলমেট পরিধান নিশ্চিতকল্পে পুলিশের বিশেষ অভিযান।

বিএনপির কর্মসূচি নিয়ে আওয়ামী লীগের মাথাব্যথা নেই: ওবায়দুল কাদের

  • প্রকাশ মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২, ৩.৩৯ পিএম
  • ২৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলন কর্মসূচি নিয়ে আমাদের মাথাব্যথা নেই। শুনেছিলাম বহুবার, ডাক দিয়েছিল ঈদের পর, ডাক দিয়েছিল পরীক্ষার পর। এখন আবার ডাক দিচ্ছেন বন্যার পর। দেখতে দেখতে ১৩ বছর। আন্দোলন হবে কোন বছর? দেশের মানুষ জানে তাদের আন্দোলনের ডাক আষাঢ়ে গর্জনের মতো।

মঙ্গলবার (৫ জুলাই) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বন্যাকবলিত অসহায় মানুষের মধ্যে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও কুড়িগ্রাম জেলার সবচেয়ে ক্ষতিগ্রস্ত ১০টি উপজেলার মানুষকে অর্থ সহায়তা দেয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আপনি ও আপনার সহকর্মীরা শেখ হাসিনাকে আক্রমণ করে যে ভাষা প্রয়োগ করেন, সেটা কোনও ভদ্রলোকের ভাষা নয়। এটা রাস্তার ভাষা। আমরা রাজনীতির ভাষায় কথা বলি। এটা হলো তাদের (বিএনপির) সঙ্গে আমাদের পার্থক্য।

বিপদে-আপদে মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ইতিহাস উল্লেখ করে কাদের বলেন, দেশের যে কোনও দুর্যোগে সবার আগে মানুষের পাশে দাঁড়াতে ছুটে যায় আওয়ামী লীগ। ঝড়বৃষ্টির ঝুঁকি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যাকবলিত সিলেটে গিয়েছিলেন। আমরা তাদের কিছু বলতে চাই না। আমরা জবাব দেবো কাজ দিয়ে।

কারোনাভাইরাস নিয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, করোনা বাড়ছে। ঈদের পর আরও বাড়তে পারে। সবাইকে সতর্ক থাকতে হবে।

সভাপতির বক্তব্যে সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেন, ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের ট্রেনিং দিয়ে গেছেন বঙ্গবন্ধু। বাবার দেখানো পথেই বারবার অসহায় মানুষের পাশে ছুটে গেছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। ফলে ত্রাণ কার্যক্রমে আমাদের নেতাকর্মীদের ট্রেনিং দেওয়া লাগে না। সবাই নিজ নিজ উদ্যোগে মানুষের পাশে দাঁড়ান। এটাই আওয়ামী লীগ।

যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপি সব সময় মিথ্যাচারে ব্যস্ত। তারা বন্যাকবলিত মানুষের পাশে না গিয়ে ঢাকায় বসে মিডিয়াতে সরকারের বিরুদ্ধে নির্লজ্জ মিথ্যার করছে।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল প্রমুখ।পূর্বপশ্চিম

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam