তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:৫১ অপরাহ্ন
সদ্য সংবাদ :
খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং সুস্থ থাকতে যে ৭ খাবার এড়িয়ে চলাই ভালো কুড়িগ্রামে মাদকসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি চিলমারীতে সিএনজি চালকদের অনশন: তাদের দাবীতে স্মারকলিপি পেশ মানুষের কষ্ট লাঘবে প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি : প্রধানমন্ত্রী কুলাউড়ায় ভারত থেকে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে ১২জন আটক পলাশবাড়ীর ফকিরহাট শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন হুইপ গিনি এমপি ডোমারে শতভাগ হেলমেট পরিধান নিশ্চিতকল্পে পুলিশের বিশেষ অভিযান।

মৌলভীবাজারে পানিবন্দি মানুষকে ঈদ উপহার

  • প্রকাশ সোমবার, ৪ জুলাই, ২০২২, ১১.৩৫ এএম
  • ৩১ বার ভিউ হয়েছে
মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের হাকালুকি হাওর পাড়ে পানিবন্দি মানুষের মধ্যে ঈদ উপহার তুলে দিয়েছেন ঢাকা সরকারী তিতুমীর কলেজের এইচ এস সি -৯৩ ব্যাচের শিক্ষার্থীরা।
রোববার সকালে জেলার কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নে পানি বন্দি শতাধিক পরিবারের মধ্যে ঈদের শেমাই, নতুন কাপড়, পোলাও এর চাল, দুধ ও তেল-ডালসহ প্রয়োজনীয় ৯ প্রকারের জিনিশপত্র বিতরণ করা হয়। এ সময় হাত খরচের জন্য প্রত্যেক পরিবারকে দেয়া হয় নগদ অর্থ।
তারা নিজ হাতে প্যাকেট করে কুলাউড়া এসে  বন্যার্ত মানুষের হাতে হাতে এই ঈদ সামগ্র্য তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন ঢাকা সরকারী তিতুমীর কলেজের এইচ এস সি -৯৩ ব্যাচের শিক্ষার্থী জাহাঙ্গীর নগর বিশ^বিদ্যালয়ের প্রফেসর শামীম রেজা, সাইদুজ্জামান রনি, মো: ওয়াহিদুল ইসলাম, মো: চাঁন মিয়া সরদার, মরিয়ম বিনতে হুসাইন কেয়া, আব্দুল্লাহ আল মারুফ ও আমান উল্লাহ।
এ সময় তাদের এ ত্রাণ কার্যক্রমে স্থানীয় ভাবে সহযোগীতা করেন কুলাউড়া কাদিপুর ইউনিয়ন পরিষেদের চেয়ারম্যান গিলমান আহমদ ও সাংবাদিক বিকুল চক্রবর্তী।
পরে তারা কুলাউড়ার জয়চন্ডি ইউনিয়ন ও বড়লেখার আরো কয়েকটি পরিবারকেও সহায়তা করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam